Homeজেলাজুড়ীতে চিত্রনায়ক ফারুক স্মরণে শোকসভা

জুড়ীতে চিত্রনায়ক ফারুক স্মরণে শোকসভা

মোঃ জাকির হোসেন, জুড়ী, মৌলভীবাজার।।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট জুড়ী উপজেলা শাখার উদ্যোগে জোটের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি, কিংবদন্তী চিত্রনায়ক ও মাননীয় সাংসদ বীরমুক্তিযোদ্ধা প্রয়াত আকবর হোসেন পাঠান ফারুক-এর স্মরণে শোকসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৭জুলাই (শুক্রবার) বিকাল ৩.৩০ মিনিটে জুড়ী উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এ শোকসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

জোটের জুড়ী উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হাকিম ইমন’র সঞ্চালনায় এবং সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক’র সভাপতিত্বে শোকসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জোটের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগ মৌলভীবাজার জেলা শাখার সাংগঠনিক সম্পাদক অজয় সেন।

সম্মানীত অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ জুড়ী উপজেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মাসুক মিয়া, বড়লেখা উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম সুন্দর, জুড়ী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ৭নং ফুলতলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ মাসুক আহমদ, জুড়ী উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ন-সাধারণ নাট্যজন ও কবি সম্পাদক মোঃ শহীদ-উল ইসলাম প্রিন্স, জোটের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও জুড়ী উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ ইমরুল ইসলাম, ০৫ নং জায়ফর নগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদির দারা।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জোটের মৌলবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক ও আওয়ামী যুবলীগ মৌলভীবাজার জেলা শাখার সাবেক প্রচার সম্পাদক মোঃ হাবিবুর রহমান রাজীব।

স্বাগত বক্তব্য রাখেন জোটের জুড়ী উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও জুড়ী উপজেলা আওয়ামী মৎস্যজীবীলীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জোটের জুড়ী উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি গীতিকার আব্দুল কাদির, সহ-সভাপতি জাহেদ আনোয়ার চৌধূরী, চন্দ্রজিৎ সিনহা, গৌরাঙ্গ দেব নাথ, শাহ আলম, ফারুক আহমদ মতছিন, আওয়ামী যুবলীগ জুড়ী উপজেলা শাখার সভাপতি মামুনুর রশীদ সাজু, জোটের জুড়ী উপজেলা শাখার সিনিয়র যুগ্ন-সাধারণ সম্পাদক ডাঃ নজরুল ইসলাম নয়ন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আল মাহমুদ আকুল, নাট্য বিষয়ক সম্পাদক বিভাস রুদ্রপাল, সাংবাদিকতা ও গবেষণা বিষয়ক সম্পাদক সাংবাদিক মোঃ জাকির হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সংগীতশিল্পী সৈয়দ আরিফ হারুণ, কার্যকরী সদস্য আব্দুল আজিজ, সিরাজুল ইসলাম, শ্রীকান্ত দাস প্রমূখ।

সভাশেষে, চিত্রনায়ক ফারুক’র আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ মাহফিল, বিশেষ মোনাজাত ও শিরণী বিতরণ করা হয়৷

সর্বশেষ খবর