Homeবিনোদন‘ব্রো: দ্যা অ্যাভাটার’ প্রচারণায় উর্বশী!

‘ব্রো: দ্যা অ্যাভাটার’ প্রচারণায় উর্বশী!

ওটিটি প্লাটফর্মে মুক্তি পেতে চলেছে নতুন সিনেমা ‘ব্রো: দ্যা অ্যাভাটার’। আর এই সিনেমার প্রচারণায় দেখা গেছে বলি সুন্দরী উর্বশী রাউতেলাকে।

যদিও এই মুহূর্তে ফ্রান্সে আটকা পড়েছেন অভিনেত্রী। তবে তা একেবারেই সাময়িক। চলতি বছরের ‘দ্য প্যারিস ফ্যাশন উইক’-এ অংশগ্রহণের জন্য এই মুহূর্তে ফ্রান্সে অবস্থান করছেন তিনি।

ফ্রান্স এখন বিক্ষোভের আগুনে উত্তপ্ত। মূলত ট্রাফিক আইন অমান্য করায় কৃষাঙ্গ কিশোরকে গুলি করে মারার অভিযোগে রাস্তায় নেমে প্রতিবাদ করছেন হাজার হাজার মানুষ। আমজনতার সঙ্গে ধস্তাধস্তিতে আহত হয়েছেন আরও দুই শতাধিক পুলিশ।

এমন হতাহতের ঘটনায় অভিনেত্রী অবশ্য নিরাপদে আছেন। ফ্রান্সে অনুষ্ঠিত ফ্যাশন উইকে অংশগ্রহণ পর্যন্ত উর্বশী সেখানেই অবস্থান করবেন। তবে এরই মাঝে উর্বশী উচ্ছ্বসিত তার আপপকামিং সিনেমা নিয়ে।

খুব শিগগিরই মুক্তি পেতে চলেছে তার সাউথ ইন্ডিয়ান সিনেমা। এ সিনেমায় নায়ক হিসেবে অভিনয় করেছেন সাউথ ইন্ডিয়ান সিনেমার জনপ্রিয় অভিনেতা পাওয়ান কল্যান।

ওটিটিতে মুক্তি প্রতীক্ষিত এই সিনেমা নিয়ে নিজের ফেসবুক ও ইনস্টাগ্রামে নিয়মিত পোস্ট করছেন অভিনেত্রী। এ সিনেমার নায়কের সঙ্গে ছবি তোলার মুহূর্তকেও ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে নিয়েছেন উর্বশী।

বলি এ অভিনেত্রী জানিয়েছেন, আগামী ২৮ জুলাই ওটিটিতে মুক্তি পেতে চলেছে ‘ব্রো: দ্যা অ্যাভাটার’ সিনেমা। প্রিয় অভিনেত্রীর এমন পোস্টে শুভ কামনা জানিয়েছেন ভক্ত ও শুভাকাঙ্খীরা।

সর্বশেষ খবর