Homeসর্বশেষ সংবাদধামইরহাটে কৃষকদলের দ্বি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত

ধামইরহাটে কৃষকদলের দ্বি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত

মাসুদ সরকার, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি।।
নওগাঁর ধামইরহাটে জাতীয়তাবাদী কৃষকদল, ধামইরহাট উপজেলা ও পৌর শাখা’র দ্বি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১৫ জুলাই  শনিবার বিকেল ২ টায় ধামইরহাট সরকারি এম এম ডিগ্রি কলেজের হল রুমে উক্ত অনুষ্ঠান  অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে  সভাপতিত্ব করেন তরিকুল ইসলাম আহবায়ক ধামইরহাট উপজেলা কৃষকদল নওগাঁ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি নির্বাহী কমিটির কৃষি বিষয়ক সম্পাদক ও নওগাঁ জেলা বিএনপির সাবেক সভাপতি এবং সাবেক এমপি সামসুজ্জোহা খাঁন জোহা, সাবেক সংসদ সদস্য। সন্মেলন উদ্বোধন করেন নওগাঁ জেলা কৃষক দলের  আহবায়ক মমিনুল ইসলাম। প্রধান বক্তা জাতীয়তাবাদী কৃষকদলের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম শফি।
পৌর বিএনপির সহসভাপতি শহিদুল ইসলাম, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এম এ ওয়াদুদ, বিএনপি নেতা শামিম কবির মিল্টন, জেলা কৃষক দলের যুগ্ন আহবায়ক সুলতান মামুনুর রশীদ, জেলা মহিলা দলের সহসভাপতি ও সাবেক উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. মাজেদা বেগম, শাহিনা ইয়াসমিন প্রমুখ।
পরে মো. তরিকুল ইসলাম কে সভাপতি, রমজান আলীকে সাধারণ সম্পাদক ও মীর মোশাররফ কে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ১০১ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি এবং মো. জাহাঙ্গীর আলমকে সভাপতি, মো. আরমান হোসেন রিপনকে সাধারণ সম্পাদক ও ওহেদুল ইসলাম কে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ৭১ সদস্য বিশিষ্ট পৌর কৃষকদলের কমিটি ঘোষণা করা হয়।

সর্বশেষ খবর