Homeখেলাকারো সঙ্গে কথা বলিনি, আমি এজেন্ট নই: রোনালদো

কারো সঙ্গে কথা বলিনি, আমি এজেন্ট নই: রোনালদো

ইউরোপ থেকে সৌদি ক্লাবগুলো এতদিন ক্যারিয়ারের সায়াহ্নে থাকা খেলোয়াড়দের দলে টানলে এখন তাদের নজর সেরা সময়ে থাকা খেলোয়াড়দের। ক্রিস্টিয়ানো রোনালদোর ক্লাব আল নাসরে ইউরোপের বেশ কয়েকজন এমন খেলোয়াড়ের দিকে হাত বাড়িয়েছে। যে তালিকায় রোনালদোর স্বদেশি বেশ কয়েকজনও আছেন। রোনালদোও নাকি এই পর্তুগিজদের আল নাসরে ভেড়াতে চেষ্টা করছেন ক্লাবের পক্ষে। এমনটাই কয়েক দিন আগে জানিয়েছিল পর্তুগিজ সংবাদমাধ্যম ‘ও বোলা’।

দলবদল শুরু হলেই নানা ধরনের গুঞ্জন বাতাসে ভাসে। তেমনই দিনকয়েক আগে গুঞ্জন ছড়িয়ে পড়েছিল, পোর্তোর ২৮ বছর বয়সী পর্তুগিজ মিডফিল্ডার ওতাভিওকে দলে ভেড়াতে চায় সৌদি ক্লাব আল নাসর। আর স্বদেশি এই তারকাকে দলে টানতে সৌদি ক্লাবটিকে সাহায্য করছেন স্বয়ং রোনালদো। এ জন্য আল নাসরে যোগ দেয়ার বিষয়ে বোঝাতে নাকি ওতাভিওকে ফোনও করেছিলেন ৩৮ বছর বয়সী পর্তুগিজ মহাতারকা।

বর্তমানে আল নাসরের হয়ে প্রাক-মৌসুম প্রস্তুতি সারছেন রোনালদো। শুক্রবার (১৪ জুলাই) তারই অংশ হিসেবে পর্তুগিজ ক্লাব ফারেনেসের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলেছে আল নাসর। সেই ম্যাচে রোনালদোর দল ৫-১ গোলে হেরে গেছে ফারেনেসের কাছে। সে ম্যাচের পর সংবাদমাধ্যম জেঁকে ধরে সিআর সেভেনকে। সেখানেই তাকে জিজ্ঞেস করা হয় ওতাভিওকে ফোন করার বিষয়টি নিয়েও।

রোনালদো সেই প্রশ্নের উত্তরে বলেন, ‘অনেক খেলোয়াড়ের কথাই বলা হয়েছে। আমি কারো সঙ্গে কথা বলিনি। কারণ, আমি এজেন্ট নই। আরও ১০-১৫ জনের মতো ওতাভিওর সঙ্গেও (আল নাসর) কথা বলেছে। এ বিষয়ে এখনও কোনো খবর নেই। অবশ্যই আমরা দলের শক্তি বাড়াব। কিন্তু এখন পর্যন্ত (নির্দিষ্ট) কারো নাম আসেনি।’

সংবাদমাধ্যমগুলো জানাচ্ছে, ওতাভিওকে পাওয়ার খুব কাছাকাছি এসে গেছে ওতাভিও। কিন্তু রোনালদোর কাছে জানতে চাওয়া হলে রীতিমতো ক্ষিপ্ত হয়ে ওঠেন রোনালদো। তিনি বলেন, ‘ডাহা মিথ্যা। সংবাদমাধ্যম খবরটি বানিয়ে দিয়েছে। এখনও কিছুই চূড়ান্ত হয়নি। এটা ঠিক যে আমরা দলের শক্তি আরও বাড়াব। কিন্তু এখনও কিছুই ঠিক হয়নি।’

পোর্তোর হয়ে নয় মৌসুম ধরে খেলছেন ব্রাজিলে জন্ম নেয়া ওতাভিও। খেলেছেন ব্রাজিলের অনূর্ধ্ব ২০ দলেও। এরপর পাড়ি জমান পর্তুগালে। ২০১৪ সালে ব্রাজিলের ইন্তারন্যাসিওনাল ছেড়ে পোর্তোতে যোগ দেন তিনি। পর্তুগিজ ক্লাবটির হয়ে এখন পর্যন্ত ৩৭২ ম্যাচ খেলে ৪৭টি গোল ও ৯০টি অ্যাসিস্ট করেছেন ওতাভিও। বর্তমান ক্লাবের সঙ্গে তার এখনও চুক্তি রয়েছে। তাকে দলে পেতে হলে রিলিজ ক্লোজ হিসেবে আল নাসরকে ৩৬ মিলিয়ন ইউরো বা ৪৪০ কোটি টাকার বেশি খরচ করতে হবে।

সর্বশেষ খবর