Homeখেলা'আপনাদের সঙ্গে শুক্রবার আবার দেখা হবে'

‘আপনাদের সঙ্গে শুক্রবার আবার দেখা হবে’

জাঁকজমকের সঙ্গে মেসিবরণ শেষ ইন্টার মিয়ামির। স্টেডিয়ামের গ্যালারি ভরা দর্শক-সমর্থকদের সামনে লিওনেল মেসির পরিচয় পর্ব হলো। এবার তবে অপেক্ষা মাঠের খেলায় যুক্তরাষ্ট্র মাত করার। সে অপেক্ষার অবসানও হচ্ছে শিগগিরই।

রোববার (১৬ জুলাই) হয়ে গেল ইন্টার মিয়ামিতে মেসির পরিচয়পর্ব। বৃষ্টি বাগড়ায় দুই ঘণ্টা দেরিতে শুরু হওয়া এই পরিচিতি পর্বে ছিল জমকালো আয়োজন। যা মুগ্ধ করেছে মেসিকেও। বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন তাই এই দিনটিকেই বেছে নিলেন সুখবর জানানোর জন্য। আগামী শুক্রবার (২১ জুলাই) আমেরিকাবাসীকে দিয়ে রাখলেন দাওয়াত।

এই দাওয়াত আসলে মেসির পায়ের জাদু দেখার। ইন্টার মিয়ামির জার্সিতে মেসির খেলা দেখতে আর অপেক্ষা করতে হবে না ক্লাবটির সমর্থকদের। শুক্রবারই মাঠে নামছেন খুদে জাদুকর।

ইন্টার মিয়ামির জার্সিতে শুক্রবার মেসির অভিষেক হচ্ছে মেক্সিকোর ক্লাব ক্রুজ আজুলের বিপক্ষে লিগ কাপের ম্যাচে। পুরনো এই খবর আবার নিজেই নতুন করে জানিয়েছেন আর্জেন্টিনার বিশ্বকাপ নায়ক। এই ম্যাচ খেলতে নামার আগে ক্লাবের পক্ষ থেকে জমকালো বরণ অনুষ্ঠান আয়োজনের জন্য সবাইকে ধন্যবাদ জানিয়েছেন মেসি।

ইনস্টাগ্রামে সোমবার (১৭ জুলাই) এক পোস্টে মেসি লেখেন, ‘গতকালের জন্য আমি সবাইকে ধন্যবাদ জানাতে চাই। অনুষ্ঠানের পরিকল্পনা যেভাবে করা হয়েছিল, সেটা একটু পাল্টে দিয়েছে বৃষ্টি। কিন্তু এরপরও সবকিছু দারুণ ছিল। যারা এসেছিলেন, সবাইকে ধন্যবাদ।’

মেসিকে বরণ করে নিতে স্টেডিয়ামে আসা সমর্থকরা এদিন তার নামে স্লোগান দিয়েছেন। গান গেয়েছেন। সমর্থকদের এমন ভালোবাসায় আবেগাপ্লুত মেসি। তিনি লিখেছেন, ‘আপনারা যে ভালোবাসা আমাকে দিয়েছেন, এর জন্য ধন্যবাদ। যারা পারফর্ম করেছে, সেই শিল্পীদেরও ধন্যবাদ।’

এরপরই মেসি শুক্রবার মাঠে আসার দাওয়াত দিয়ে লিখেছেন, ‘আপনাদের সঙ্গে শুক্রবার আবার দেখা হবে।’

সর্বশেষ খবর