Homeসর্বশেষ সংবাদহত্যা মামলা তুলে না নেওয়ায় রিয়াজ মন্ডল কে মারপিট!

হত্যা মামলা তুলে না নেওয়ায় রিয়াজ মন্ডল কে মারপিট!

মিঠুন গোস্বামী, রাজবাড়ী প্রতিনিধি।।
রাজবাড়ীর পাংশার কসবমাজাইলে হত্যা মামলাসহ মাদক সেবীদের দেশীয় অস্ত্র (রামদা, চাইনিজ কুড়াল, লোহার রড, হাতুড়ি) আঘাতে মো: রিয়াজ মন্ডল (৪০) আহত হয়েছে।আহত রিয়ায় এখন ঢাকা পঙ্গু হাসপাতাল ভর্তি।
মঙ্গলবার (১৮ জুলাই) সকালে পাংশা উপজেলার কসবমাজাইল বাজারের পাশে কেওয়াগ্রাম ঘাটে এ ঘটনা ঘটে।
আহত রিয়াজ মন্ডল কসবমাজাইল ইউনিয়নের সুবর্ণ খোলা নতুন মসজিদ এলাকার মো: আতাহার মন্ডলের ছেলে।ঘটনার সময় তিনি পাশের উপজেলা শৈলকুপা  থেকে ভাতিজার বিয়ের স্বর্ণালঙ্কার নিয়ে বাড়ি ফিরছিলেন।
প্রত্যক্ষদর্শী মিরাজ খা নামের এক ব্যক্তি বলেন, স্থানীয় রাজনৈতি কে কেন্দ্র করে একাধিক হত্যা মামলার আসামী সহ মাদক ব্যবসায়ী কসবমাজাইলের সুবর্ণ খোলা এলাকার মো: ছবেদ মন্ডলের ছেলে মকলেস মন্ডল, জর্জ আলী বিশ্বাসের ছেলে বদিয়ার বিশ্বাস, মো: আমদ আলী মন্ডলের ছেলে তুহিন মন্ডল, নাজোক মোল্লার ছেলে সেলিম মোল্লা,লালটু মোল্লার ছেলে সোহান মোল্লা,সদাই মোল্লার ছেলে বাবর মোল্লা,জহোর মোল্লার ছেলে আবির মোল্লা সহ ১৫/২০ জন রামদা, চাইনিজ কুড়াল, লোহার রড, হাতুড়ি দিয়ে মিরাজ মন্ডল কে মারপিট করে।এসময় তার কাছ থাকা স্বর্ণালঙ্কার মোবাইল ফোন আহত কারীরা  ছিনতাই করে নিয়ে যায়।
তিনি আরও বলেন, প্রায় ৫ বছর আগে এই এলাকায় শিক্ষক হত্যা হয়েছিল। সেই মামলা তুলে নিতেই মিরাজ মন্ডল কে মারপিট করা হয়েছে। কারণ মিরাজ মন্ডল ওই মামলার বাদীদের মাতবার।
কসবমাজাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান   শাহারিয়ার সুফল মাহামুদ বলেন, আহত কারীরা হত্যা মামলার আসামী ছাড়াও মাদক ও অবৈধ বালুর ব্যবসার সাথে জড়িত। তারা মুলত চাঞ্চল্যকর শিক্ষক হত্যা মামলা তুলে নিতে রিয়াজ মন্ডল কে মারপিট করেছে। মিরাজ মন্ডল কে স্থানীয়রা উদ্ধার করে পাংশা হসপিটালে নিয়ে যায়।সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।
পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, ঘটনা বিষয় আমাকে মুঠোফোনে জানানো হয়েছে। আমি থানায় ছিলাম না তাই তাদের সন্ধ্যায় আসতে বলছি। আসার পর বিষয়টি জেনে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

সর্বশেষ খবর