Homeবিনোদনঅশুভ শক্তির বিরুদ্ধে লড়াই নিয়ে আসছে ‘কাল্কি ২৯৮৯ এডি’

অশুভ শক্তির বিরুদ্ধে লড়াই নিয়ে আসছে ‘কাল্কি ২৯৮৯ এডি’

মুক্তির অপেক্ষায় ভারতের নতুন সিনেমা ‘কাল্কি ২৯৮৯ এডি’। সিনেমাটিতে চমক হিসেবে জুটি গড়েছেন প্রভাস- দীপিকা পড়ুকোন। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সিনেমাটির ট্রেলার।

প্রভাস ও দীপিকার নতুন এ সিনেমায় তুলে ধরা হবে অশুভ শক্তির বিরুদ্ধে লড়াই করার যুদ্ধ। ‘মহাভারত’ এর গল্প ও কল্পবিজ্ঞানের মিশেলে তৈরি এ সিনেমা যদিও এতদিন পরিচিত ছিল ‘প্রজেক্ট কে’ নামে।

ভারতীয় এ সিনেমাটির মাধ্যমে দর্শকরা হলিউডের মার্ভেল সিনেমার স্বাদ পাবেন একটু নতুন আঙ্গিকে। কারণ, পর্দায় দর্শক দেখতে পাবেন ভবিষ্যতের পৃথিবীকেও।

২৮৯৮ খ্রিষ্টাব্দের প্রেক্ষাপটে বিশ্ব-ব্রহ্মাণ্ডের ভবিষ্যৎকে কল্প বিজ্ঞানের আদলে পর্দায় একসুতোয় তুলে ধরার চেষ্টা করেছেন পরিচালক নাগ আশ্বিন। পুরো সিনেমায় অশুভ শক্তিকে পরাজিত করে শুভ শক্তির জয় দেখানো হয়েছে।

ভারতীয় সিনেমা ইন্ডাস্ট্রিতে প্রভাস ও দীপিকা পাড়ুকোন প্রথম  জুটবদ্ধ হওয়ায় এরই মধ্যে দর্শকদের আগ্রহ তৈরি হয়েছে সিনেমাটি নিয়ে।   এছাড়া সিনেমার কাস্টিং থেকে শুরু করে, অ্যাকশন, কস্টিউম ভিএফএক্স- সবকিছুতেই নজর কেড়েছে কাল্কি’র প্রথম ঝলক।

এই সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে টালিউড অভিনেতা শাশ্বতকে। চমক হিসেবে দর্শকরা আরও দেখতে পারবেন, দীর্ঘ ৩৮ বছর পর অমিতাভ বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন দক্ষিনী সুপারস্টার কমল হাসান।

ট্রেলারে দেখা যাচ্ছে, এই গল্পের নায়ক, নায়িকারা সকলেই মিশন ‘প্রজেক্ট কে’র পিছনে ছুটছেন। সিনেমার পর্দায় তা সুন্দরভাবে তুলে ধরতে প্রায় ৬০০ কোটি টাকা খরচ করা হয়েছে ‘কাল্কি ২৮৯৮ এডি’ সিনেমায়। ২০২৪ সালের জানুয়ারিতে প্রেক্ষাগৃহে দেখা যাবে প্রভাস- দীপিকা জুটির চমক ভরা ‘কাল্কি ২৯৮৯ এডি’।

সর্বশেষ খবর