Homeজেলানাশকতার মামলায় ছাত্রদল নেতা গ্রেপ্তার

নাশকতার মামলায় ছাত্রদল নেতা গ্রেপ্তার

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা ছাত্রদলের আহ্বায়ক নাছির উদ্দিন রনিকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার রাত ২টার দিকে পৌরসভার দক্ষিণপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

রনির বাড়ি ঘাটাইল পৌর এলাকার দক্ষিণপাড়া গ্রামে। বিষয়টি নিশ্চিত করেছেন ঘাটাইল থানার ওসি মোহাম্মদ লোকমান হোসেন।

নাছির উদ্দিন রনির পরিবার জানায়, কালিহাতী থানার একটি নাশকতার মামলায় গত বুধবার রাত ২টার দিকে রনিকে নিজ বাড়ি ঘাটাইল পৌরসভার দক্ষিণপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শাহিনুর রহমানের ভাষ্য, ঘাটাইল পুলিশের করা নাশকতার মামলায় রনিসহ যাদের আসামি করা হয়েছিল কিছুদিন আগে সবাই আদালত থেকে জামিন নিয়েছেন। ঘাটাইলে বাড়ি হয়েও কালিহাতী থানায় নাশকতার মামলার আসামি বিষয়টি ভাবা যায়? তিনি যতদূর জানতে পেরেছেন ওই মামলায় অজ্ঞাতপরিচয় আসামি দেখিয়ে রনিকে গ্রেপ্তার করা হয়েছে।

আন্দোলন দমাতেই নেতাকর্মীকে গ্রেপ্তার করা হচ্ছে। কিন্তু গ্রেপ্তার করে আন্দোলন দমানো যাবে না। তাঁর দাবি, ঘাটাইল হয়ে যেসব বাস ঢাকা যায় তার চলাচল প্রায় বন্ধ করে দেওয়া হয়েছে। যেভাবেই হোক হেঁটে হলেও আন্দোলনে যোগ দেবেন তারা।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন বলেন, কালিহাতী থানা পুলিশের সহায়তায় রনিকে গ্রেপ্তার করা হয়েছে।

কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান জানান, চলতি বছর কালিহাতী থানায় নাশকতার একটি মামলা হয়। সেই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে নাছির উদ্দিন রনিকে।

সর্বশেষ খবর