Homeআন্তর্জাতিকপরকীয়ায় মত্ত স্ত্রীকে হাতেনাতে ধরলেন স্বামী, অতঃপর…

পরকীয়ায় মত্ত স্ত্রীকে হাতেনাতে ধরলেন স্বামী, অতঃপর…

সোশ্যাল মিডিয়ার যুগে দাম্পত্য কলহও আর চার দেয়ালের মধ্যে নেই। কখনো স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া, আবার কখনো উভয়ের মধ্যে হাতাহাতি; কোনো ‘ফ্যামিলি ড্রামা’-ই যেন নেটপাড়ার নজর এড়ায় না। এবার এক স্বামীর হাতে পরকীয়ায় মত্ত স্ত্রীকে হাতেনাতে ধরার ঘটনাও চলে এসেছে প্রকাশ্যে।

শপিংমলের মধ্যে হাঁটছিলেন প্রেমিকের হাত ধরে। পেছনেই যে ছিলেন স্বামী তা ঘুনাক্ষরেও টের পাননি। অভিযোগ, দীর্ঘদিন ধরেই স্বামীর অনুপস্থিতিতে চলছিল স্ত্রীর পরকীয়া। তাই পরিকল্পনা করেই প্রেমিকের সঙ্গে হাতেনাতে স্ত্রীকে পাকড়াও করলেন স্বামী। আর তারপরই শুরু হয়ে যায় উত্তক্ত বাক্য বিনিময়। প্রকাশ্যে দাম্পত্য কলহের সেই ঘটনাই ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

গত ২১ জুলাই ভিডিওটি টুইটারে পোস্ট করা হয়। যেখানে দেখা গেছে, প্রেমিকের হাত ধরে একটি শপিংমলে ঘুরে বেড়াচ্ছেন এক নারী। তাদের পেছনে লুকিয়ে সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করছেন ওই নারীর স্বামী। এরপর প্রেমিকের সঙ্গে ওই নারী একটি দোকানে গিয়ে দাঁড়ালেই সামনে আসেন স্বামী। আচমকাই স্বামীকে দেখে থতমত খেয়ে যান নারী।

প্রাথমিকভাবে তাকে বলতে শোনা যায়, প্রেমিক নয়, তার সঙ্গে রয়েছে বন্ধু। কিন্তু স্ত্রীর কথায় বিশ্বাস করেননি স্বামী। তখন ওই ব্যক্তিকে বলতে শোনা যায়, ‘ইনি আমার স্ত্রী এবং প্রেমিকের সঙ্গে এখানে সে ঘুরে বেড়াচ্ছেন।’

এদিকে স্বামী সামনে আসতেই স্ত্রী নিজেকে নির্দোষ প্রমাণ করতে মরিয়া হয়ে ওঠেন। ভিডিওতে ওই ব্যক্তি আরও দাবি করেন, পরিবারের অমতেই তিনি বিয়ে করেছিলেন। তা সত্ত্বেও অন্য যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তার স্ত্রী।

একপর্যায়ে স্বামী-স্ত্রীর মধ্যে তর্ক-বিতর্ক চরম আকার নিতে থাকে। এমনকি প্রকাশ্যে একে অপরকে মারতেও এগিয়ে যেতে দেখা যায় তাদের। এর মধ্যেই আবার স্ত্রীকে বিবাহবিচ্ছেদের হুমকিও দেন স্বামী।

সর্বশেষ খবর

Exit mobile version