Homeখেলাজানা গেল মেসির ‘অদ্ভুত’ উদযাপনের রহস্য

জানা গেল মেসির ‘অদ্ভুত’ উদযাপনের রহস্য

লিওনেল মেসি ইন্টার মিয়ামিতে যোগ দেয়ার পর থেকে ক্লাবটির চেহারাই যেন বদলে গেছে। মেসি যাওয়ার আগে ১০ ম্যাচে জয় না পাওয়া দলটা শেষ ২ ম্যাচে দাপুটে জয় পেয়েছে। আর ২ ম্যাচ খেলেই দলকে লিগ কাপের পরের রাউন্ডে তুলে দেয়ার নায়ক তো আর্জেন্টাইন তারকাই।

আটলান্টা ইউনাইটেডের বিপক্ষে ইন্টার মায়ামির শেষ ম্যাচে ‘মেসি ইফেক্ট’ ভালোভাবেই ফুটে উঠেছে। আটলান্টাকে ৪-০ গোলে বিধ্বস্ত করেছে মেসির দল। এই ম্যাচে ২টি গোল করেছেন মেসি নিজে। ২ ম্যাচ মিলিয়ে নিজের তৃতীয় গোল করার পর ‘অদ্ভুত’ এক উদযাপনও করেছেন তিনি।

মেসি-রোনালদোদের উদযাপন নিয়ে সবসময়ই ভক্তদের মধ্যে আগ্রহের সীমা থাকে না। এবারও ঘটলো তেমনটাই। চিরাচরিত উদযাপন না করে কেন এমন ‘অদ্ভুত’ উদযাপন করলেন আর্জেন্টাইন তারকা? তা নিয়ে জল্পনা-কল্পনার সীমা নেই ভক্ত-সমর্থকদের। অবশেষে জানা গেল ওমন উদযাপনের কারণ।

আটলান্টা ইউনাইটেডের বিপক্ষে উদযাপনের সময় নিজের পরিবারকে দেখিয়ে কিছু একটা ইঙ্গিত করেন মেসি। স্বাভাবিকভাবেই বেশ হাস্যোজ্জ্বল মেসিকে এসময় কিছুটা গম্ভীর মুখ ধারণ করতে দেখা যায়। ‘অদ্ভুত’ এই উদযাপন নিয়ে কৌতুহল জাগাটা স্বাভাবিকই।

ইউরোপীয় গণমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যায়, মেসির এই উদযাপন মূলত তার ছোট ছেলে থিয়েগোকে উৎসর্গ করে। কিশোর থিয়েগোর সবচেয়ে পছন্দের সুপারহিরো চরিত্র থর। ছেলের পছন্দের তারকাকে অনুসরণ করতে গিয়েই সেদিন এমন উদযাপন করেছিলেন মেসি।

মেসির উদযাপনের পেছনে থরের বিষয়টিই যে মূল, সেটা প্রমাণিত হয়েছে তার স্ত্রী আন্তোনেলা রোকুজ্জোর ইনস্টাগ্রাম স্টোরিতে। মেসির ওই উদযাপনের ছবি পোস্ট করে নিচে ‘থরস ডে’-এর স্টিকার জুড়ে দিয়েছেন তিনি। উল্লেখ্য, থর হচ্ছে মার্ভেল কমিকস থেকে প্রকাশিত একটি কাল্পনিক কমিক্স চরিত্র।

সর্বশেষ খবর