Homeসর্বশেষ সংবাদরাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষণা

রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষণা

মিঠুন গোস্বামী, রাজবাড়ী প্রতিনিধি।।
আওয়ামী লীগের সহযোগী সংগঠন স্বেচ্ছা সেবক লীগ রাজবাড়ী জেলা শাখার আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে জাকারিয়া মাসুদ রাজিব কে সভাপতি ও আসাদুজ্জামান চৌধুরী আসাদ কে সাধারণ সম্পাদক করে আগামী তিন বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়।
সোমবার (৩১ জুলাই) দিবাগত রাতে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবুর যৌথ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটি ঘোষণা করা হয়।
বিজ্ঞপ্তিতে আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করে কেন্দ্রীয় দপ্তরে জমা দেয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।
এর আগে দীর্ঘ ১১ বছর পর চলতি বছরের (২১ জুলাই) বিকেলে রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সে সময় সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক হাফিজুর রহমানের সভাপতিত্বে ও সদস্য সচিব আনিসুর রহমানের সঞ্চালনায় সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু।
প্রধান বক্তা ছিলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু।
অতিথি হিসেবে উপস্তিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম,সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী, সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সোহেল রানা টিপু।বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন, বাংলাদেশের স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আবদুল আলীম বেপারী,যুগ্ন সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম রাজা,দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ,উপ-সাংগঠনিক সম্পাদক আলিনুর রহমান সোহেল, সদস্য আশরাফুল আলম,সদস্য নাদিরা আক্তার।

সর্বশেষ খবর