Homeবিনোদন‘পুষ্পা টু’ সিনেমায় কোমর দোলাবেন শ্রীলীলা

‘পুষ্পা টু’ সিনেমায় কোমর দোলাবেন শ্রীলীলা

‘পুষ্পা: দ্য রাইজ’-এর পর পুষ্পার সিক্যুয়েলের জন্য মুখিয়ে আছে দর্শক। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় আইটেম গানে সামান্থা আল্লু অর্জুনের সঙ্গে কোমর দুলিয়ে মন কেড়ে নিয়েছিলেন সবার। এবার প্রশ্ন: ‘পুষ্পা টু’তে কে থাকবেন আইটেম গানে?

অবশেষে জানা গেল সামান্থা নন, পুষ্পার সিক্যুয়েলের আইটেম গানে শিহরন জাগাতে আসছেন দক্ষিণের অভিনেত্রী শ্রীলীলা। সিনেমা সংশ্লিষ্টরা চাচ্ছিলেন আইটেম গানে নতুন কোনো তারকাকে নিতে। সেই সুবাধেই সুযোগ পেয়ে যান তেলেগু সিনেমার নতুন তারকা শ্রীলীলা। ভারতীয় সংবাদ সূত্রে জানা গেছে এ খবর।

শ্রীলীলা কন্নড় সিনেমার মধ্য দিয়ে অভিনয়ের যাত্রা শুরু করেন। মার্কিন বংশোদ্ভূত এই তারকা সবেমাত্র সিনেমায় যাত্রা শুরু করলেও অভিনেতা পবন কল্যাণের ‘ওস্তাদ ভগত সিং’, মহেশ বাবুর ‘গুন্টুর কারম’ ও বিজয় দেবরাকোন্ডার নাম ঠিক না হওয়া সিনেমার জন্য স্বাক্ষর করেছেন।

বেঙ্গালুরুর এক খ্যাতনামা শিল্পপতির মেয়ে শ্রীলীলার জন্ম মার্কিন মুলুকে। তার মা পেশায় স্ত্রীরোগ বিশেষজ্ঞ। চার বছর আগে কন্নড় ছবি দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন এই উদীয়মান অভিনেত্রী। অভিনয়ের সঙ্গে সঙ্গে মেডিকেলের স্টুডেন্ট এই অভিনেত্রী।

২২ বছরের এই অভিনেত্রীকে সামান্থাকে টক্কর দিতে পারবে কি না, তা সময় বলে দেবে। জানা গেছে, ‘পুষ্পা: দ্য রাইজ’ থেকে এর সিক্যুয়েল ছবির আইটেম গানটি আরও বেশি আকর্ষণীয় হতে চলেছে।

সর্বশেষ খবর