Homeসর্বশেষ সংবাদরাজবাড়ীতে হেরোইন বহনের দায়ে নারীর যাবজ্জীবন কারাদণ্ড

রাজবাড়ীতে হেরোইন বহনের দায়ে নারীর যাবজ্জীবন কারাদণ্ড

মিঠুন গোস্বামী, রাজবাড়ী প্রতিনিধি।।
রাজবাড়ীতে মাদক মামলায় স্বপ্না আক্তার (৪৫) নামে এক নারী মাদক বিক্রেতার যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়, অনাদয়ে আরও ছয় মাসের কারাদণ্ডের আদেশ দেয়া হয়েছে।
বুধবার (২ আগস্ট) দুপুরে রাজবাড়ী জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোসাম্মাৎ জাকিয়া পারভীন এ রায় দেন।রায় ঘোষণার সময় আসামী আদালতে উপস্থিত ছিলেন।
দণ্ডপ্রাপ্ত স্বপ্না আক্তার রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের পোড়াভিটা এলাকার সেলিম চৌকিদারের স্ত্রী। তার নামে আদালতে আরো বেশ কয়েকটি মাদক মামলা বিচারাধীন।
আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালের ১০ জুলাই রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড় থেকে ৪৪ গ্রাম হেরোইনসহ পুলিশ স্বপ্না আক্তারকে গ্রেফতার করে। পরে  পুলিশ তার নামে রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাকে আদালত চালান করে। দীর্ঘ সাক্ষ্য প্রমাণ শেষে আজ এ মামলার রায় দেন আদালত।
রাজবাড়ী আদালতের সরকারি কৌসুলি (পিপি) মো. উজির আলী বলেন, স্বপ্না আক্তার একজন পেশাদার মাদক বিক্রেতা। তার বিরুদ্ধে বেশ কয়েকটি মাদক মামলা আদালতে বিচারাধীন রয়েছে। সে ৪৪ গ্রাম হেরোইনসহ পুলিশের হাতে গ্রেফতার হয়। আদালত এ মামলায় তাকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে। স্বপ্না আক্তারের  দৃষ্টান্তমূলক শাস্তি হয়েছে। ফলে অন্য মাদক ব্যবসায়ীরা এটি দেখে শিক্ষা নেবে।

সর্বশেষ খবর