Homeসর্বশেষ সংবাদমিরপুরে মারধরে তরুণীর মৃত্যুর অভিযোগ, যুবক আটক

মিরপুরে মারধরে তরুণীর মৃত্যুর অভিযোগ, যুবক আটক

রাজধানীর মিরপুরে মারধরের শিকার হয়ে ফাতেমাতুজ জোহরা স্বর্ণা (২৭) নামে এক তরুণীর মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত যুবক জিসানকে (২৩) আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৮ আগস্ট) ভোররাত ৪টার দিকে মুমূর্ষু অবস্থায় ফাতেমাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফরিদপুরের সদরপুর উপজেলার চরডুবাই গ্রামের মুক্তিযোদ্ধা মৃত শহিদুল ইসলামের মেয়ে ফাতেমা। মা শেলি সুলতানের সঙ্গে মিরপুর ১২ নম্বর সেকশনের সি ব্লকের একটি বাসায় ভাড়া থাকতেন।

নিহত ফাতেমার চাচা মো. আবু জাফর জানান, বাবা-মায়ের একমাত্র মেয়ে ফাতেমা।  এ্যানিমেল শেল্টার নামে একটি সংস্থায় কাজ করতেন ফাতেমা। সংস্থাটি বেওয়ারিশ কুকুরের স্বাস্থ্যসেবা দেয়। একই সংস্থায় কাজ করে জিসান নামে ওই যুবক। সোমবার (৭ আগস্ট) সন্ধ্যায় জিসান ফাতেমাকে ফোন করে মিরপুর ১ নম্বর সেকশনে শাহআলী থানার পেছনে তার বাসায় ডেকে নেন। এরপর রাত ১০টার দিকে অসুস্থ অবস্থায় ফাতেমাকে জিসানই মিরপুরের ১২ নম্বর সেকশনে তার বাসার গ্যারেজে রেখে চলে যায়। পরে ফাতেমার মা তাকে স্বজনদের সহযোগিতায় প্রথমে স্থানীয় ইসলামী হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে ভোরে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ময়ের অভিযোগ, ফাতেমার মুখমণ্ডলসহ শরীরে মারধরের চিহ্ন রয়েছে। জিসানই তাকে মারধর করেছেন। যার কারণে তার মৃত্যু হয়েছে। তবে কেন তাকে মারা হয়েছে, তার কারণ জানাতে পারেননি তিনি।

পল্লবী থানার পরিদর্শক (তদন্ত) মো. মেজবা উদ্দিন জানান, মরদেহটি ঢাকা মেডিকেলে কলেজ মর্গে রয়েছে। পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে জিজ্ঞাসাবাদের জন্য জিসান নামে এক যুবককে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদে ঘটনাটি জানার চেষ্টা চলছে।

সর্বশেষ খবর