Homeখেলালুকাকু বেইমানি করেছেন: জেনেত্তি

লুকাকু বেইমানি করেছেন: জেনেত্তি

ইন্টার মিলান ছেড়ে বেলজিয়ামের তারকা স্ট্রাইকার রোমেলু লুকাকু যাচ্ছেন য়্যুভেন্তাসে। বিষয়টি ভালোভাবে মেনে নিতে পারেননি ইন্টার সহ-সভাপতি হ্যাভিয়ের জেনেত্তি। লুকাকুকে নিয়ে যেন অগ্নিমূর্তি রূপ ধারণ করেছেন তিনি।

গত সপ্তাহে দ্য গার্ডিয়ান ফ্যাব্রিজিও রোমানোর বরাত দিয়ে জানিয়েছিল, য়্যুভেন্তাসের সঙ্গে তিন বছরের চুক্তিতে রাজি হয়েছেন লুকাকু। এ সংবাদের পরেই বেলজিয়াম তারকাকে নিয়ে বিস্ফোরক মন্তব্য ও ক্ষোভ প্রকাশ করেন জেনেত্তি।

বুধবার (৯ আগস্ট) হ্যাভিয়ের জেনেত্তির মন্তব্য নিয়ে এক টুইট করেন ফ্যাব্রিজিও রোমানো। যেখানে জেনেত্তি বলেছেন, ‘লুকাকু আমাদের সঙ্গে বেইমানি করেছে। বিষয়টি নিয়ে আমরা খুবই হতাশ হয়েছি। তার মতো একজন তারকা খেলোয়াড় থেকে আমরা এমনটি আশা করিনি। তাকে একজন মানুষ এবং খেলোয়াড় হিসেবে আমাদের খুব ভালো মনে হতো। কিন্তু আমাদের ধারণা ভুল ছিল।’

প্রসঙ্গত, গত মৌসুমে চেলসি থেকে ধারে ইন্টার মিলানে যোগ দিয়েছিলেন স্ট্রাইকার রোমেলু লুকাকু। যেখানে তিনি ২৫ ম্যাচ খেলে ১০টি গোল করেন। এবার ইন্টার মিলানের সঙ্গে চুক্তির বিষয়ে কথা না বলে তিনি সরাসরি য়্যুভেন্তাসের সঙ্গে কথা বলেছেন। বিষয়টি ভালোভাবে মেনে নিতে পারেনি ক্লাবটি।

সর্বশেষ খবর