Homeসর্বশেষ সংবাদকালুখালীর পাটক্ষেতে পাওয়া সেই নারীকে ধর্ষণের পর হত্যা,ধর্ষক গ্রেফতার

কালুখালীর পাটক্ষেতে পাওয়া সেই নারীকে ধর্ষণের পর হত্যা,ধর্ষক গ্রেফতার

মিঠুন গোস্বামী, রাজবাড়ী প্রতিনিধি।।
রাজবাড়ীর কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের একটি পাটক্ষেত থেকে কঙ্কাল ও হাড়গোর উদ্ধার হওয়া সেই নারীকে প্রথমে ধর্ষণ পরে হত্যা করা হয়েছিলো। এ ঘটনায় দীর্ঘ অনুসন্ধান শেষে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত মাহফুজ মন্ডল (২১) নামের এক আসামিকে গ্রেপ্তার করেছে কালুখালী থানা পুলিশ।
কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গত বুধবার তাকে আদালতে পাঠানো হলে সে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।
গ্রেপ্তারকৃত আসামি মাহফুজ মন্ডল উপজাপর বি-কয়া গ্রামের পান্নু মন্ডলের ছেলে। ভুক্তভোগী জান্নাতুল নেছা (১৯) কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের পাতুরিয়া গ্রামের আবুল কাশেম ব্যাপারীর মেয়ে।
পুলিশ সূত্রে জানা গেছে, গত ৪ জুলাই রাত থেকে নিখোঁজ ছিল জান্নাতুল। নিখোঁজের ১২ দিন পর গত ১৭ জুলাই দুপুর সাড়ে ১২টার দিকে কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের পাতুরিয়া এলাকার সিরাজ মন্ডলের পাটখেতের ভেতর থেকে একটি মরদেহের মাথার খুলি, চুল ও হাড়সহ বিভিন্ন অংশ ছড়িয়ে ছিটিয়ে পড়ে থাকা অবস্থায় দেখতে পায় স্থানীয়রা স্থানীয়দের সংবাদের ভিত্তিতে পুলিশ এসে মরদেহের কঙ্কাল উদ্ধার করে।
মরদেহের পাশে পড়ে থাকা ভ্যানিটি ব্যাগ, পায়ের স্যান্ডেল, পরিহিত জামা ও ওড়না দেখে পরিবার মৃত জান্নাতুল নেছাকে শনাক্ত করে। পরে ১৮ জুলাই জান্নাতুলের মা নাজমা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে থানায় মামলা দায়ের করে।পরবর্তীতে এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার সন্দেহে গত ৮ আগস্ট মাহফুজ মন্ডল নামের এক যুবককে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত আসামি প্রাথমিক জিজ্ঞাসবাদে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে।

সর্বশেষ খবর