Homeসর্বশেষ সংবাদমান্দায় আগুনে পুড়ল মুদিখানা দোকানের ৩২ লাখ টাকার পণ্য

মান্দায় আগুনে পুড়ল মুদিখানা দোকানের ৩২ লাখ টাকার পণ্য

মান্দা (নওগাঁ) প্রতিনিধি।।
নওগাঁর মান্দায় মুদিখানার পাইকারি দোকানে আগুন লেগে বিপুল পরিমাণ মালামালসহ একটি মোটরসাইকেল পুড়ে গেছে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দুই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ করলেও পুড়ে গেছে সমুদয় মালামাল। সোমবার দিবাগত রাত দুইটার দিকে উপজেলার ঘাটকের বাজারে মেসার্স জীবন কুমার কুন্ডুর নামের ওই দোকানে অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীর দাবি, আগুনে তাঁর দোকানের অন্তত ৩২ লাখ টাকার ক্ষতি হয়েছে। প্রত্যক্ষদর্শী যতন কুমার হালদার বলেন, ‘রাত দুইটার দিকে টয়লেট করার জন্য ঘরের বাইরে এসে জীবন কুন্ডুর ব্যবসাপ্রতিষ্ঠানে আগুন দেখতে পাই। এসময় আমার ডাক-চিৎকারে আশপাশের লোকজন সেখানে জড়ো হন।
পরে তারাপদ কুন্ডুর বিষয়টি ফায়ার সার্ভিসকে অবহিত করে।’ ব্যবসায়ী জীবন কুমার কুন্ডু বলেন, ‘চাল, ডাল, তেল, চিনি, সিগারেট-বিড়ি, মসলাসহ বিভিন্ন নিত্যপণ্যের আমি পাইকারি বিক্রেতা। আমার ব্যবসাপ্রতিষ্ঠান থেকে প্রতিদিন একশোর বেশি খুচরা ব্যবসায়ী পাইকারি মালামাল কেনেন।
এজন্য দোকান ও গুদামঘরে বিপুল পরিমাণ মালামাল মজুত রাখতে হয়। আগুনে গুদাম ও দোকানঘরের সমুদয় মালামাল পুড়ে অন্তত ৩২ লাখ টাকার ক্ষতি হয়েছে।’ জীবন কুন্ডুর দাবি করেন, বাড়ির ভেতর থেকে দোকানঘরে বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়েছে। রাতে দোকানঘর তালাবদ্ধ করার পর ভেতর থেকে বিদ্যুতের লাইন বন্ধ করে দেওয়া হয়। শুধুমাত্র দোকানের সামনে একটি বাল্ব জ্বালিয়ে রাখা হয়।
অগ্নিকান্ডের ঘটনাটি রহস্যজনক বলেও উল্লেখ করেন তিনি। এ প্রসঙ্গে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, জীবন কুন্ডুর মুদিখানার দোকানে আগুন লেগে বিপুল পরিমাণ মালামাল পুড়ে গেছে। তবে কীভাবে দোকানঘরে আগুনের সূত্রপাত হয়েছে সেটি তদন্ত করে দেখা হচ্ছে।

সর্বশেষ খবর

Exit mobile version