Homeসর্বশেষ সংবাদরৌমারীতে জাতীয় শোক দিবস পালিত

রৌমারীতে জাতীয় শোক দিবস পালিত

শাহ মোঃ আব্দুল মোমেন,রৌমারী, (কুড়িগ্রাম) প্রতিনিধি।।

কুড়িগ্রামের রৌমারীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হল স্বাধীনতার মহান স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস।

কর্মসূচীর মধ্যে ছিল কালো ব্যাচ ধারন, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, শোক র‍্যালী, আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাবার বিতরণ।

মঙ্গলবার সকাল ৯টায় থেকে সারাদিনব্যাপী আওয়ামীলীগ ও উপজেলা প্রশাসনের পক্ষে পৃথক পৃথক কর্মসূচী পালন করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি ও প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি, জেলা আ’লীগের সদস্য এ্যাড.মাছুম ইকবাল, সাধারণ সম্পাদক আবু হোরায়রা, সাবেক সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু, উপজেলা যুবলীগের সভাপতি হারুনর রশিদ হারুন,সাবেক ডেপুটি কমান্ডার বীরমুক্তিযোদ্ধা শাহার আলী, বীরমুক্তিযোদ্ধা আজিজুর রহমান, উপজেলা মহিলা আ’লীগের সভাপতি সুরাইয়া সুলতানাসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী।

অপর দিকে উপজেলা পরিষদের আয়োজনে এক আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা  নির্বাহী অফিসার নাহিদ হাসান খান, সহকারি কমিশনার ভূমি জিন্নাতুল ইসলাম,উপজেলা স্বাস্থ্য ও প,প কর্মকর্তা ডা. আসাদুজ্জামান, কৃষি কর্মকর্তা কাইয়ুম চৌধুরী, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. হাবিবুর রহমানসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ।

পরে নিহতদের স্মরণে এক মিনিট নিরবতা পালন ও শহীদদের আত্মার শান্তি কামনায় দোয়া করা হয়। এছাড়াও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে উপজেলা পরিষদের আয়োজনে আলোচনা সভা, মিলাদ মাহফিল, কবিতা পাঠ, রচনা প্রতিযোগিতা, চিত্রাঙ্কনসহ নানা কর্মসূচি পালিত হয়েছে।

সর্বশেষ খবর