Homeসর্বশেষ সংবাদনিখোঁজের ১৫ দিন পর টয়লেটের ভেতর থেকে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী আটক

নিখোঁজের ১৫ দিন পর টয়লেটের ভেতর থেকে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী আটক

মিঠুন গোস্বামী, রাজবাড়ী প্রতিনিধি।।
রাজবাড়ীর বালিয়াকান্দি নিখোঁজের ১৫ দিন পর স্বামীর বাড়ির টয়লেটের ট্যাংকি থেকে মিনু বেগম (২৭) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।
শনিবার (১৯ আগষ্ট) দুপুরে উপজেলার তেতুলিয়া গ্রামের তার বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
নিহত মিনু বেগম বহরপুর ইউনিয়নের তেতুলিয়া গ্রামের কুদ্দুস শেখের ছেলে উজ্জ্বল শেখের স্ত্রী। দশ বছর আগে তাদের বিবাহ হয়। তবে তাদের কোন সন্তান নাই।
পুলিশ সূত্রে জানা যায়, নিহত মিনু বেগমের শশুর কুদ্দুস শেখ গত ৮ তারিখে পুত্রবধূ নিখোঁজ মর্মে একটি ডাইরি করে থানা।ওই দিনই নিহতের মা সোনাই বেগম জামাই উজ্জ্বল শেখ(নিহতের স্বামী) সহ তার বাবা মার নামে থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ সূত্র মতে মিনু বেগম ৫ তারিখ থেকে নিখোঁজ ছিলেন।
নিহতের মায়ের দাবি, বিবাহের পরে থেকে মেয়েকে অভিযুক্তরা শারীরিকভাবে নির্যাতন করতো।
সম্প্রতি তারা জানতে পারে গত ৪ বছর আগে জামাই উজ্জ্বল শেখ গোপনে আর একটি বিবাহ করেছে। গত ৫ তারিখ থেকে মেয়ের কোন নিখোঁজ না পেয়ে থানায় অভিযোগ করেছে।
সিনিয়র এ এস পি সুমন কুমার সাহা (পাংশা সার্কেল) বলেন, গত ১৫ দিন যাবত মিনু বেগম নিখোঁজ ছিল। আজ দুপুরে স্থানীয়রা পুলিশকে জানায় টয়লেটের ভেতর থেকে গন্ধ আসছে। এমন তথ্যের ভিত্তিতে ঘটনা স্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হয়েছে লাশটি মিনু বেগমের।
তিনি আরও বলেন, অভিযুক্ত উজ্জ্বল শেখ (নিহতের স্বামী) কে জামালপুরের একটি জুট মিল থেকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

সর্বশেষ খবর