Homeবিনোদননুসরাতের বিরুদ্ধে ২৪ কোটি রুপির প্রতারণার অভিযোগ!

নুসরাতের বিরুদ্ধে ২৪ কোটি রুপির প্রতারণার অভিযোগ!

টালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা ও ভারতের লোকসভার সংসদ সদস্য নুসরাত জাহানের বিরুদ্ধে উঠেছে প্রতারণার অভিযোগ। আর এ কারণে দেশটির প্রভাবশালী রাজনৈতিক দল বিজেপি দ্রুত চিত্রনায়িকা নুসরাতকে গ্রেফতার এবং তার সংসদ সদস্যপদ বাতিলের দাবি তুলেছে।

নুসরাতের বিরুদ্ধে মামলায় ২৪ কোটি রুপির প্রতারণার অভিযোগ উঠেছে। অভিযোগে আরও বলা হয়েছে, সাধারণ মানুষকে ফ্ল্যাট দেয়ার নাম করে এ অর্থ হাতিয়ে নিয়েছেন নায়িকা।

নুসরাতের সংস্থা থেকে প্রতারণার শিকার হয়েছেন ৪২৯ জন ভুক্তভোগী। প্রত্যেকের কাছ থেকে ৫ লাখ ৫৫ হাজার রুপি করে নেয় নুসরাতের ওই সংস্থা।

নুসরাতের ‘সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড’ নামের ওই আবাসন প্রকল্প সংস্থায় ভুক্তভোগীরা টাকা জমা দেয়। কথা ছিল তিন বছর পর সবাই তিন রুমের একটি ফ্ল্যাট পাবেন।

কিন্তু নির্দিষ্ট সময় পার হয়ে একে একে নয় বছর পেরিয়ে গেলেও আর ফ্ল্যাট পাচ্ছেন না তারা। উল্টো ফ্ল্যাট বুঝে না পাওয়ায় মামলা করায় হুমকির সম্মুখীন হচ্ছেন তারা। ভুক্তভোগীরা ইডির কাছে মামলা করলে নুসরাতের এ দুর্নীতির খবর স্থানীয় সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়ে।

এদিকে নুসরাত বলছেন, আবাসিক ওই সংস্থার সঙ্গে যুক্ত নন তিনি। তবে ওই সংস্থা থেকে বাড়ি কেনার জন্য ১ কোটি ১৬ লাখ ৩০ হাজার ২৮৫ রুপি ঋণ নিয়েছিলেন। সেই ঋণ ২০১৭ সালেই সুদসহ ফেরত দেন নায়িকা। নুসরাত আরও জানান, আইনজীবীদের সঙ্গে কথা বলে দ্রুত এ মিথ্যা অভিযোগের আইনি জবাব দেবেন তিনি।

নুসরাতের সঙ্গে দুর্নীতির বিষয়টি যুক্ত হওয়ায় বিজেপি নেতা ও রাজ্যের বিরোধীদলীয় নেতা ও বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী বলেন, ইডির মাধ্যমে দ্রুত তৃণমূল সংসদ সদস্য চিত্রনায়িকা নুসরাত জাহানের দুর্নীতির তদন্ত হওয়া প্রয়োজন। তদন্তে নুসরাতের নামে দুর্নীতির অভিযোগ প্রমাণ হলে তার দ্রুত তৃণমূল সংসদ সদস্যপদ বাতিল করারও দাবি তোলেন বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী।

সর্বশেষ খবর