Homeসর্বশেষ সংবাদশরীয়তপুরে গোসাইরহাটে পারিবারিক দ্বন্দ্বে এক জেলে খুন

শরীয়তপুরে গোসাইরহাটে পারিবারিক দ্বন্দ্বে এক জেলে খুন

মেহেদী হাসান, শরীয়তপুর প্রতিনিধি ॥

শরীয়তপুরে গোসাইরহাট উপজেলার কোদালপুর ইউনিয়নের ছৈয়ালকান্দি গ্রামে পারিবারিক দ্বন্দ্বে মনির হোসেন বেপারী (৪৫) নামে এক জেলেকে লোহার রড দিয়ে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ ওঠেছে। নিহত মনির হোসেন বেপারী ছৈয়ালকান্দি গ্রামের ইসমাইল বেপারীর ছেলে।

এ ঘটনায় রবিবার সকালে নিহতের স্ত্রী নাজমা বেগম বাদী হয়ে ৯ জনকে আসামী করে গোসাইরহাট থানায় হত্যা মামলা দায়ের করলে পুলিশ ৭জন আসামী গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলো শুকুর আলী বেপারী (৪৫), আশিক বেপারী (২৭), রকিব বেপারী (২৯), খালেক বেপারী (৩৭), শহীদ বেপারী(৫৮), লিটন মুন্সি(৩৫), হুসনে আরা বেগম(৩৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাতে ছৈয়ালকান্দি গ্রামে শহিদ বেপারীর স্ত্রী ফিরোজা বেগমের জুতা হারোনোকে কেন্দ্র করে একই বাড়ির মনির বেপারীর স্ত্রী নাজমা বেগমের সঙ্গে ঝগড়া হয়। শনিবার রাত ১০ টায় ঝগড়ার মীমাংসা করার জন্য মনির হোসেন বেপারীর বাড়িতে সালিশ বৈঠক বসে। এ সময় কথা কাটাকাটির এক পর্যায়ে দু’গ্রুপের মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে মারা মারি শুরু হয়।

মনির হোসেন বেপারীর ঘাড়ে লোহার রড ঢুকিয়ে দেয় আশিক বেপারী। রড ঢুকানো অবস্থায় তাকে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গোসাইরহাট থানার ওসি (তদন্ত) ওবায়েদুল হক বলেন, আমরা এজাহারভুক্ত ৯ জন আসামীর মধ্যে ৭জনকে গ্রেপ্তার করেছি। বাকী আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সর্বশেষ খবর