Homeবিনোদনবিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পরিণীতি চোপড়া

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পরিণীতি চোপড়া

সেলিব্রিটি বলতেই তাদের জীবন যাপন কিংবা অন্দরমহলের প্রতিটা আপডেট, সর্বদাই থাকে লাইম লাইটে। যে কোনো তথ্য যতই গোপন করার চেষ্টা করুক না কেন, কোনো না কোনোভাবে তা ফাঁস হয়ে যায় ভক্তমহলে। তাই বলিউড অভিনেত্রী পরিণীতি যতই তার বিয়ের তারিখ লুকিয়ে রাখতে চান না কেন মিডিয়া আর ভক্তমহলে তা শেষ পর্যন্ত ফাঁস হয়েছে।

প্রকাশ্যে এসেছে বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া আর ভারতের রাজনৈতিক ব্যক্তিত্ব রাঘব চাড্ডার  বিয়ের তারিখ। চলতি বছরেই জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন অভিনেত্রী।

গত ১৩ মে ধুমধাম করে আম আদমি পার্টির নেতা তথা সাংসদ রাঘব চড্ডার সঙ্গে বাগদান সারেন অভিনেত্রী পরিণীতি। এরপরই ভারতীয় সংবাদ মাধ্যম জানায়, চলতি বছরের অক্টোবর মাসেই নাকি চারহাত এক হবে এই জুটির।

তবে ভারতীয় সংবাদমাধ্যম পিংকভিলা এবার জানিয়েছে,  অক্টোবর পর্যন্ত অপেক্ষা করতে নারাজ এ জুটি। তাই সেপ্টেম্বর মাসেই সাত পাক ঘুরতে চলেছেন পরিণীতি ও রাঘব।

বাগদানের পর থেকেই বিয়ের আয়োজন শুরু করে দিয়েছিলেন পরিণীতি ও রাঘব। বিয়ের স্থান নির্বাচন করার জন্য ইতিমধ্যেই একাধিক বার রাজস্থানে গিয়েছেন তারা। বোন প্রিয়াঙ্কা চোপড়ার মতো মরু শহরেরই এক বিলাসবহুল হোটেলে বিয়ে সারবেন পরিণীতি।

শোনা যাচ্ছে, উদয়পুরের ‘দ্য ওবেরয় উদয়বিলাস’ হোটেলটিই চূড়ান্ত করেছেন যুগল। সেখানে সাত পাক ঘোরার পর একটি বা দু’টি নয়, তিনটি শহরে রিসেপশন পার্টির পরিকল্পনা রয়েছে এই জুটির।

আলোচিত ও জনপ্রিয় এ তারকা জুটির বিয়ের তারিখ নির্ধারণ হয়েছে আগামী ২৫ সেপ্টেম্বর। এ হিসেবে আর মাত্র ১ মাস পরেই বিবাহিত জীবন শুরু করতে চলেছে পরিণীতি- রাঘব জুটি।

সর্বশেষ খবর