Homeখেলাবেনজেমাকে দলে চান না ইত্তিহাদ কোচ

বেনজেমাকে দলে চান না ইত্তিহাদ কোচ

কেবল দুই মাস হল রিয়াল মাদ্রিদ ছেড়ে সৌদি আরবের ক্লাব আল ইত্তিহাদে যোগ দিয়েছেন ব্যালন ডি’অর জয়ী ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমা। এখনই দলে বেনজেমাকে আর প্রয়োজন নেই বলে জানিয়েছেন আল ইত্তিহাদ কোচ নুনো এস্পিরিতো। পর্তুগিজ কোচ আল ইত্তিহাদ বোর্ডকে জানিয়েছেন, বেনজেমা তার কৌশলের সঙ্গে খাপ খায় না।

বর্তমান ব্যালন ডি’অর জয়ী ফুটবলার বেনজেমাকে দলে টেনে হৈ চৈ ফেলে দিয়েছিলো আল ইত্তিহাদ। এক সময় বেনজেমা নিজেই জানিয়েছিলেন, রিয়াল ছেড়ে কোথাও যাচ্ছেন না তিনি। তবে তার এই কথার তিন দিন পরই তাকে দলে টানে আল ইত্তিহাদ। দলে নেয়ার দুই মাসের মাথায়ই তাকে আর খেলাতে চান না আল ইত্তিহাদ কোচ নুনো এস্পিরিতো।

সৌদি আরবের পত্রিকা আল-শারক আল-আওসাত দাবি করছে, নুনো এস্পিরিতো বোর্ডকে জানিয়েছেন যে, বেনজেমা তার স্টাইলে মানানসই নয়। তিনি বোর্ডকে আরও বলেন রিয়াল মাদ্রিদের সাবেক এই স্ট্রাইকারকে চুক্তি করাতে চাননি তিনি।

এদিকে বেনজেমা কোচ নুনো এস্পিরিতোর কাছে আল ইত্তিহাদের অধিনায়ক হওয়ার প্রস্তাব দিয়েছিল। তবে তাও মানা করে দেন সাবেক টটেনহ্যাম কোচ। আল ইত্তিহাদ কোচ মনে করেন, বেনজেমা আল ইত্তিহাদের বর্তমান পরিবেশে কাজ করা উপযুক্ত নয়। আর এখনই বেনজেমাকে বিক্রির জন্য দরজা খোলা রেখেছেন আল ইত্তিহাদ কোচ।

সৌদি প্রো লিগের প্রথম দুই ম্যাচেই মাঠে নেমেছেন করিম বেনজেমা। তবে এখন পর্যন্ত নতুন মৌসুমে ক্লাবটির হয়ে গোল করতে পারেননি ফরাসি এই স্ট্রাইকার। তবে আল রাইদের বিপক্ষে একটি অ্যাসিস্ট করেছেন ৩৫ বছর বয়সী এই তারকা। এখন দেখার বিষয়, কোচের এই চাওয়া কতটুকু সাফল হয়। গত মাসেই আল ইত্তিহাদের সঙ্গে আড়াই বছরের চুক্তি করেছেন করিম বেনজেমা।

সর্বশেষ খবর