Homeসর্বশেষ সংবাদচুরি যাওয়া ৩৫ ফোন উদ্ধার করে,ফিরে পেলেন প্রকৃত মালিক

চুরি যাওয়া ৩৫ ফোন উদ্ধার করে,ফিরে পেলেন প্রকৃত মালিক

মিঠুন গোস্বামী, রাজবাড়ী প্রতিনিধি।।
রাজবাড়ী জেলার বিভিন্ন সময়ে হারানো বা চুরি যাওয়া ৩৫টি মোবাইল ফোন জিডি মূলে উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করলো জেলা পুলিশ।
রবিবার(২৭ আগষ্ট) দুপুর সাড়ে ১২ টায় পুলিশ সুপারের সম্মেলন কক্ষে মালিকদের কাছে ফোন হস্তান্তর করেন পুলিশ সুপার জি. এম. আবুল কালাম আজাদ।
হারানো ফোন ফিরে পেয়ে প্রকৃত মালিক সাইফ বিশ্বাস বলেন, ফোন ফিরে পাবো সেই আশা ছেড়ে দিয়েছিলাম। হারানো ফোন দিয়ে কেউ অপরাধমূলক কাজ করতে পারে।
সেই কাজের দায়ে আমার উপর আসতে পারে ভেবে থানায় ডিজি করি। পরে রাজবাড়ীর একজন পুলিশ সদস্য ফোন দিয়ে বলেন আপনার ফোন উদ্ধার করা হয়েছে। রবিবার সাড়ে ১২টায় উদ্ধার হওয়া ফোন পুলিশ সুপার কার্যালয় থেকে নিয়ে যাবেন। কোনদিন ভাবিনি আমি এই ফোন ফিরে পাবো।ফোন ফিরে পেয়ে সত্যি খুশি হয়েছি।
ফোন হস্তান্তরের পর রাজবাড়ীর পুলিশ সুপার সাংবাদিকদের বলেন, হারানো ফোনগুলো ফিরিয়ে দিতে পেরে আমাদের ভালো লাগছে। এই কাজের সাথে সংশ্লিষ্ট সকল পুলিশ সদস্যকে ধন্যবাদ জানান পুলিশ সুপার।
ফোন হস্তান্তরের সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. সালাহউদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইফতেখারুজ্জামান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর