Homeবিনোদন‘রাজনীতি’ নিয়ে যা বললেন মাহি

‘রাজনীতি’ নিয়ে যা বললেন মাহি

ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। সম্প্রতি সময়ের আড্ডায় এ চিত্রনায়িকা অংশ নেন। জানান ‘রাজনীতি’ বিষয়ে তার একান্ত কিছু মতামত।

সময়ের আড্ডায় মাহি বলেন, প্রত্যেকেই মানুষই ‘রাজনীতি’ করেন। কেউ প্রকাশ্যে করেন। আবার কেউ কেউ ভেতরে ভেতরে এটি লালন করেন।

সিনেমার নায়িকা থেকে হঠাৎ রাজনীতিতে আসা প্রসঙ্গে এ চিত্রনায়িকা জানান দেশের জন্য বড় পরিসরে কাজ করতে চান তিনি। বঙ্গবন্ধুকে তিনি তার মনে লালন করেন। দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রয়াস থেকেই রাজনীতির সঙ্গে যুক্ত হতে চান মাহি।

মাহির রাজনীতিতে আসার ক্ষেত্রে অবশ্য স্বামী রকিব সরকারের পুরো কৃতিত্ব রয়েছে। এ কথা অকপটে স্বীকার করেন মাহি। বলেন, রকিব আমাকে উদ্বুদ্ধ করেছে দেশের মানুষের জন্য কাজ করতে। আমি সব সময়ই নিজ থেকে মানুষের পাশে যতটা সম্ভব দাঁড়াই, তাদের সাহায্য করি। তবে কখনও তা প্রকাশ্যে আনিনি। আমার এসব কাজের বিস্তৃতি আরও বাড়বে যদি রাজনীতিতে একটি ভালো পদ পাই।

চিত্রনায়িকা মাহি রাজনীতির জীবনের সঙ্গে আর সিনেমার নায়িকার জীবনের মধ্যে পার্থক্যও টেনেছেন। এ বিষয়ে মাহি বলেন, দুটি জীবন সম্পূর্ণ আলাদা। সিনেমার নায়িকারা সাধারণ মানুষের কাছ থেকে আড়ালে থাকেন। অন্যদিকে একজন রাজনৈতিক ব্যক্তিত্ব অর্থাৎ রাজনীতিবিদ সাধারণ মানুষের কাছ থেকে আড়ালে নয়, বরং তাদের খুব কাছাকাছি থাকে।

সর্বশেষ খবর