Homeবিনোদনআমাকে নিয়ে কেউ ঝুঁকি নিতে চায় না: নোরা ফাতেহি

আমাকে নিয়ে কেউ ঝুঁকি নিতে চায় না: নোরা ফাতেহি

কানাডায় জন্ম ও বেড়ে ওঠা। তবে এক দশক ধরে কাজ করছেন বলিউডে। বলছিলাম নোরা ফাতেহির কথা। ২০১৮ সালে ‘সত্যমেভ জয়তে’ সিনেমার আইটেম গান ‘দিলবার’-এ নেচে আলোচনায় আসেন তিনি। রাতারাতি তারকা বনে যান নোরা ফাতেহি।

‘দিলবার’ গানের পর ‘কামারিয়া’, ‘সাকি সাকি’, ‘কুসু কুসু’, ‘মানিকে মাগে হিতে’, ‘জেহড়া নেশা’র মতো সুপারহিট গানে কোমড় দুলিয়েছেন এ সুন্দরী। আইটেম কন্যা হিসেবে নাম কুড়ালেও নায়িকা হিসেবে নিজের জাত চেনাতে পারেননি নোরা।

পার্শ্ব চরিত্রে দেখা গেলেও মূল চরিত্রে নোরাকে কেন দেখা যায় না?

এমন প্রশ্নের উত্তরে সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘আমার মনে হয় না, আমি নাচি বলে আমাকে নায়িকা চরিত্রে নেয়া হয় না। আমাদের আইকনিক নায়িকারাও ড্যান্সার ছিলেন এবং দারুণ কাজ করে গেছেন। তারা আইটেম গানেও বাজিমাত করেছিলেন। এটা (আইটেম ড্যান্সার) নায়িকা হওয়ার একটা অংশ শুধু। আসলে কেউ আমাকে নিয়ে প্রথম ঝুঁকিটা নিতে চায় না। তারা হয়ত ভাবে, দেখা যাক, কে তাকে নেয়। যদি সে সব দিক দিয়ে ভালো করে, মানে অভিনয় দক্ষতা, উপস্থিতি, গ্ল্যামার, ভাষাগত দক্ষতা সব উতরে যেতে পারে, তাহলে আমরা সুযোগটা নেব।’

জানা গেছে, নোরা ফাতেহির হাতে বর্তমানে একাধিক কাজ রয়েছে। কিন্তু সেগুলো নিয়ে খুব বেশি আলোচনা নেই। তেলেগু অভিনেতা বরুণ তেজের সঙ্গে একটি সিনেমায় অভিনয় করেছেন এ নায়িকা।

সর্বশেষ খবর