Homeখেলাকার্ড দেখে নিষিদ্ধ হলেন রোনালদো

কার্ড দেখে নিষিদ্ধ হলেন রোনালদো

দল জয় পেয়েছে। কিন্তু সুখবর নিয়ে মাঠ ছাড়তে পারেননি ক্রিস্টিয়ানো রোনালদো। একের পর এক চেষ্টা করেও গোলের দেখা না পেয়ে ফুটবলের এই মহাতারকা মাঠ ছেড়েছেন হলুদ কার্ডের খড়গ নিয়ে। সঙ্গে পেয়েছেন নিষেধাজ্ঞাও।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) দিবাগত রাত পৌনে ১টায় স্লোভাকিয়ার ন্যারোডনি ফুটবল স্টেডিয়ামে মুখোমুখি হয় পর্তুগাল ও স্বাগতিক স্লোভাকিয়া। ইউরো চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বের এই ম্যাচে ১-০ গোলে জয় পেয়েছে ক্রিস্টিয়ানো রোনালদোর দল।

ম্যাচটিতে একের পর এক আক্রমণ করেও ব্যর্থ হয়েছেন রোনালদো। উল্টো ম্যাচের ৬২ মিনিটে স্লোভাকিয়ার গোলরক্ষক মার্টিন ডুব্রাভকার মুখে আঘাত করে হলুদ কার্ড দেখেছেন তিনি। বেশ কয়েকটি সহজ সুযোগও নষ্ট করেছেন আল-নাসরের এই তারকা। তাতে কিছুটা হতাশ হয়েছেন সিআরসেভেন নিজেও। তবে শেষ পর্যন্ত দলের জয় নিশ্চিত হওয়ায় কিছুটা স্বস্তি নিয়েই মাঠ ছেড়েছেন তিনি।

এ দিকে স্লোভাকিয়ার আগে আইসল্যান্ডের বিপক্ষেও হলুদ কার্ড দেখেছিলেন রোনালদো। তাতে পর্তুগালের জার্সিতে পরপর দুই ম্যাচে হলুদ কার্ড দেখায় নিয়ম অনুযায়ী এক ম্যাচের নিষেধাজ্ঞায় পড়েছেন তিনি। ফলে আগামী ১২ সেপ্টেম্বর লুক্সেমবার্গের বিপক্ষে খেলতে পারবেন না রোনালদো।

সর্বশেষ খবর