Homeবিনোদনআমার অ্যাপার্টমেন্টে সালমানকে হাতেনাতে ধরে সঙ্গীতা, তারপর-ই বিয়ে ভাঙে

আমার অ্যাপার্টমেন্টে সালমানকে হাতেনাতে ধরে সঙ্গীতা, তারপর-ই বিয়ে ভাঙে

বলিউড সুপারস্টার সালমান খানকে নিয়ে বলি পাড়ায় চর্চার কমতি নেই। অসংখ্য নারীর ক্রাশ তিনি। এখনও প্রেমিক রুপেই বহমান তিনি। কিন্তু এবার সালমানকে নিয়ে জানা গেল আরেক খবর। তিনি নাকি তার প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা বিজলানির সঙ্গে বিয়ে প্রায় সেরেই ফেলেছিলেন। কিন্তু একটি বিশেষ কারণে ভেঙে যায় সেই বিয়ে।

বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে আট বছরের সম্পর্কে ছিলেন পাকিস্তানি অভিনেত্রী সোমি আলি। সোমি আলির ভাস্যমতে, সম্পর্কে থাকাকালীন সময়ে তাকে নাকি সালমান খান মারধর করতেন। এ বিষয়ে তিনি মুখ খুলেছেন, বর্তমানে তিনি অভিনেত্রী থেকে সমাজকর্মী হয়েছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিস্ফোরক মন্তব্য করেছেন অভিনেত্রী সোমি আলি। বলেন, সালমান খান তার প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা বিজলানির সঙ্গে বিয়ে প্রায় সেরেই ফেলেছিলেন। কিন্তু একটি বিশেষ কারণে ভেঙে যায় সেই বিয়ে।

সোমি আলির দাবি, সালমান সেই সময় সঙ্গীতাকে ঠকিয়েছিলেন। সালমানের সেই প্রতারণা হাতে নাতে ধরে ফেলেছিলেন সঙ্গীতা। সোমি বলেন, ‘সঙ্গীতা ও সালমানের বিয়ের কার্ডও ছাপা হয়ে গিয়েছিল। কিন্তু আমার অ্যাপার্টমেন্টে সালমানকে হাতেনাতে ধরে ফেলেন সঙ্গীতা।

পাকিস্তানি অভিনেত্রী সোমি আলি

এই নায়িকার দাবি, ‘সালমান সঙ্গীতার সঙ্গে যা করেছে, আমার সঙ্গেও তাই হয়েছে। একেই বলা হয় কর্মফল। যখন আমি একটু বড় হই, তখন এটি বুঝতে পারি।’

সোমি আরও জানান, সালমানের প্রতি তার ক্রাশ ছিল এবং বলিউডে ভাগ্য পরীক্ষা করার পাশাপাশি অভিনেতাকে বিয়ে করার জন্য মুম্বাই এসেছিলেন। তবে তিনি দাবি করেন, ‘ভালবাসা ও যত্ন’ দেখানোর অজুহাতে সালমান তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতে থাকেন।

শোনা যায়, নব্বইয়ের দশকে সালমান ও সোমির মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। যদিও জনসমক্ষে তাদের সম্পর্ক খুব অল্প সময়ের জন্য ছিল। তবে সোমি প্রায়ই বলেন, আট বছর ধরে তারা প্রেমের সম্পর্কে ছিলেন।

‘বুলন্দ’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন সালমান ও সোমি। বর্তমানে সোমি তার এনজিওর মাধ্যমে দক্ষিণ এশিয়ায় নারী অধিকার নিয়ে কাজ করেন।

সর্বশেষ খবর