Homeসর্বশেষ সংবাদআমেরিকার ক্ষমতা নাই আওয়ামীলীগকে ক্ষমতাচ্যুত করে

আমেরিকার ক্ষমতা নাই আওয়ামীলীগকে ক্ষমতাচ্যুত করে

মিঠুন গোস্বামী, রাজবাড়ী প্রতিনিধি।।
রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেছেন,পৃথিবীর রাজনীতি পাল্টে গেছে আমেরিকার সেই ক্ষমতা নেই আওয়ামীলীগকে ক্ষমতাচ্যুত করে।
রবিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে রাজবাড়ীর পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের বাগদুলী উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
জিল্লুল হাকিম বলেন,আমেরিকা একটা করে বুলি ছাড়ে আর বিএনপি ছাগলের তিন নাম্বার বাচ্চার মতো লাফ পারে। কিন্তু ওরা জানে না, আমেরিকার সেই আগের ক্ষমতা নাই।এখন আমেরিকার মতো ক্ষমতা ধর অনেক দেশের জন্ম হয়েছে। তাই আমেরিকার কথায় বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতা ছাড়বেন না।
তিনি আরও বলেন, আমেরিকার অর্থনৈতিক অবস্থা আগের মত আর নাই,তারা নিজেই শত শত কোটি মার্কিন ডলার চীনের কাছ থেকে ঋণ করেছে। তাই তাদের কথা মতো আর অন্য সব শক্তিধর চলে না।
তিনি আরও বলেন, আওয়ামীলীগ সরকার দীর্ঘ ১৫ বছর ক্ষমতায় আছে।যে উন্নয়ন হয়েছে তা মানুষ কখনো কল্পনাও করে নাই।আগামী ১০ তারিখ থেকে রাজবাড়ীর মানুষ ট্রেনে করে পদ্মা সেতু হয়ে ঢাকায় যাবে।যেটা এক সময় দক্ষিণ অঞ্চলের মানুষের কাছে কল্পনার মতো ছিলো।এসময় আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য নৌকার পক্ষে ভোট চান।
মৌরাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাবিবুর রহমানের (রহিম মিয়া) সভাপতিত্বে কর্মী সমাবেশে আরও বক্তব্য রাখেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এডভোকেট খোদেজা নাসরিন আক্তার (এমপি), জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল মোর্শেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাইফুল ইসলাম বুড়ো, পাংশা পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌরসভার মেয়র মো: ওয়াজেদ আলী মন্ডল, পাংশা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো: আব্দুল ওহাব মন্ডল, জেলা পরিষদের সদস্য গোবিন্দ কুমার কুন্ডু, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দীন বিশ্বাস, মৌরাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: হাবিবুর রহমান প্রামাণিক সহ প্রমুখ।

সর্বশেষ খবর