Homeসর্বশেষ সংবাদদেবীগঞ্জে ফুলবাড়ি সুইগেটে মাছ ধরতে গিয়ে নিখোঁজ-১

দেবীগঞ্জে ফুলবাড়ি সুইগেটে মাছ ধরতে গিয়ে নিখোঁজ-১

সাইদুজ্জামান রেজা, পঞ্চগড়।।
পঞ্চগড়ে বুড়ি তিস্তা নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হয়েছেন আবু কালাম (৪৫) নামের এক ব্যক্তি।রোববার গভীররাতে এ ঘটনাটি দেবীগঞ্জ উপজেলার শেখ বাঁধা ফুলবাড়ি সুইচগেট এলাকায় ঘটে।ফায়ার সার্ভিস ও ডুবুরি দলের কর্মীরা সকাল থেকে উদ্ধার অভিযান পরিচালনা করে না-পেয়ে দুপুরে উদ্ধার অভিযান সমাপ্ত করেন।তবে স্থানীয়দের চেষ্টা অব্যাহত রয়েছে।
নিখোঁজ ব্যক্তি ভাউলাগঞ্জ এলাকার তেলিপাড়া গ্রামের রুস্তম আলীর ছেলে। শেখবাঁধা এলাকায় তার শশুর মৃত তসির উদ্দিন বাড়িতে ছিলেন।
চিলাহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন অর রশিদ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়,আবুল কালাম প্রতিদিনের মতো রোববার রাতে নদীতে মাছ ধরতে যায়।তার ছেলে রাত তিনটার দিকে ফোন দিলে, ফোনটি বন্ধ পায়,পরে তাকে খুঁজতে বের হলে মাছ ধরার জাল কিছু মাছ, টর্চ লাইট বুড়ি তিস্তা নদীর সুইচ গেট এলাকায় পান স্থানীয়রা।অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে ফায়ার সার্ভিসে ফোন দেয় তারা। সকাল ৭ টায় এসে উদ্ধার কাজ চালায় ছয় জনের ডুবুরি দল ও দেবীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা।
দেবীগঞ্জ ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার রাজিব ভুঁঁইয়া জানান, নিখোঁজ ব্যক্তিকে খুঁজতে রংপুর থেকে ছয় সদস্যের একটি টিম ও দেবীগঞ্জের একটি টিম উদ্ধার অভিযান পরিচালনা করছে।আবহাওয়া আর পানির যে স্রোত তাতে কাজ করা যাচ্ছেনা তারপরও চেষ্টা করছি।

সর্বশেষ খবর