Homeখেলাযে আক্ষেপ পূর্ণ করতে আবারও বাবা হতে চান মেসি

যে আক্ষেপ পূর্ণ করতে আবারও বাবা হতে চান মেসি

কাতার বিশ্বকাপের পর লিওনেল মেসির ফুটবল ক্যারিয়ারে আক্ষেপ করার মতো কিছুই আর অবশিষ্ট নেই। ‘সর্বজয়ী’ তকমাটা এখন তাকে দেওয়াই যায়। ক্যারিয়ারের সবচেয়ে আরাধ্য শিরোপাটা জেতার পর তাই ইউরোপের ক্লাব ফুটবল ছেড়ে পাড়ি জমিয়েছেন যুক্তরাষ্ট্রে। সেখানে চুটিয়ে উপভোগ করছেন সর্বকালের অন্যতম সেরা এই ফুটবলার।

ফুটবল মাঠের মতোই ব্যক্তিজীবনেও সফল মেসি। ছোটবেলার বান্ধবী আন্তনেল্লা রকুজ্জোর সঙ্গে সুখের সংসার পেতেছেন। অর্থে-বিত্তে বিশ্বের সবচেয়ে ধনী অ্যাথলেটদেরই একজন তিনি। জীবনে তার আক্ষেপ বলে আর কি-ই বা থাকতে পারে!

না, মেসির জীবনেও আক্ষেপ আছে। স্ত্রী ও তিন ছেলেকে নিয়ে সুখের সংসারেও একটি অভাব তাড়া করে আর্জেন্টাইন মহাতারকাকে। সম্প্রতি গণমাধ্যমকে নিজের সেই অভাবের কথা জানিয়েছেন মেসি।

আর্জেন্টিনাভিত্তিক ইউটিউব চ্যানেল ‘ওলগা’তে সাক্ষাৎকার দিয়েছেন মেসি। সেই সাক্ষাৎকারে আবার বাবা হওয়ার ইচ্ছা পোষণ করেছেন ইন্টার মায়ামির মহাতারকা। একটা কন্যাসন্তানের অভাব বোধ করছেন মেসি। তাই কন্যা সন্তানের বাবা হওয়ার বাসনা জেগেছে তার মনে।

এই সাক্ষাৎকারে মেসিকে জিজ্ঞেস করা হয়েছিল, আরও সন্তান নিতে চান কি-না? জবাবে মেসি বলেন, ‘আমরা আরও একটি সন্তান নিতে চাই। দেখি এবার ঈশ্বর আমাদের মেয়ে দেন কি-না। আন্তনেল্লা একজন দারুণ মা। আমি তার প্রতি মুগ্ধ। সে ২৪ ঘণ্টা সন্তানদের সময় দেয়। ভ্রমণ, খেলা, প্রাক মৌসুম, জাতীয় দলের খেলার জন্য আমাদের বেশিরভাগ সময় দূরেই থাকতে হয়।’

মেসি-রকুজ্জো দম্পতি এখন পর্যন্ত তিনটি ছেলের বাবা-মা হয়েছেন। ২০১২ সালে তাদের ঘরে প্রথম ছেলে থিয়াগো আসে। এর তিন বছর পর কোল আলোকিত করে আসে মাতেও এবং এর তিন বছর পর জন্ম হয় তাদের তৃতীয় ও শেষ ছেলে চিরোর। এই দম্পতি যে এবার কন্যা সন্তান কামনা করছেন তা মেসির কথাতেই স্পষ্ট।

সর্বশেষ খবর