Homeখেলাঅল্পের জন্য প্রাণে বাঁচলেন রাশফোর্ড

অল্পের জন্য প্রাণে বাঁচলেন রাশফোর্ড

অবশেষে স্বস্তির জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। শনিবার (২৪ সেপ্টেম্বর) রাতে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে বার্নলিকে ১-০ গোলে হারিয়েছে রেড ডেভিলরা। তবে তিন ম্যাচ হারের পর পাওয়া জয় বেশিক্ষণ উদযাপন করতে পারেনি প্রিমিয়ার লিগের জায়ান্টরা।

জয়ের রাতে বড়সড় দুঃসংবাদ পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। সড়ক দুর্ঘটনায় পড়েছেন দলটির তারকা খেলোয়াড় মার্কাস রাশফোর্ড। ম্যাচ শেষে ক্যারিংটনের অনুশীলন মাঠ থেকে ফেরার পথে মারাত্মক সড়ক দুর্ঘটনায় পড়েছেন ইংলিশ তারকা।

বার্নলির বিপক্ষে জয়ের ম্যাচে গোলের দেখা পাননি রাশফোর্ড। তবে দলের হয়ে ৯০ মিনিটই মাঠে ছিলেন এই স্ট্রাইকার। সেই ক্লান্তি নিয়েই ফেরার পথে দুর্ঘটনা ঘটান ইংলিশ তারকা।

দুর্ঘটনায় অবশ্য বড়সড় কোনো চোট পাননি রাশফোর্ড। তবে ভয়ানকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে তার রোলস রয়েস ব্র্যান্ডের ৭ লাখ পাউন্ডের গাড়ি। এই ঘটনায় ইংলিশ তারকা মানসিকভাবে বেশ ধাক্কা খেয়েছেন বলে জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য সান।

ব্রিটিশ সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, রাশফোর্ডের গাড়ি সজোরে ট্রাফিক আইল্যান্ডে ধাক্কা খেলে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ পরবর্তীতে ঘটনাস্থলে এলেও এ ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি। দুর্ঘটনার সময় একই রাস্তা দিয়ে যাচ্ছিলেন ব্রুনো ফার্নান্দেজ। সতীর্থের বিপদ দেখে এসময় এগিয়ে এসেছিলেন পর্তুগিজ এই তারকা।

গত মৌসুমটা দুর্দান্ত কাটলেও চলতি মৌসুমে খুব একটা আলো ছড়াতে পারছেন না রাশফোর্ড। মৌসুমে সব মিলিয়ে ৬ ম্যাচ খেলে মাত্র ১টি গোল ও ২টি অ্যাসিস্ট করেছেন এই ইংলিশ তারকা।

সর্বশেষ খবর