Homeসর্বশেষ সংবাদরাজবাড়ীতে অপহরণের পর স্কুল ছাত্রকে হত্যা, ৩ জনের মৃত্যুদন্ড

রাজবাড়ীতে অপহরণের পর স্কুল ছাত্রকে হত্যা, ৩ জনের মৃত্যুদন্ড

মিঠুন গোস্বামী, রাজবাড়ী প্রতিনিধি।।
রাজবাড়ীতে অপহরণের পর মুক্তিপণ না পেয়ে  চতুর্থ শ্রেণীর ছাত্র রিফাদকে হত্যা মামলায় তিন আসামীকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। এ সময় আসামিদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করেও জরিমানা করা হয়।
বুধবার দুপুরে  রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মো. সাব্বির ফয়েজ এ রায় দেন। রায় প্রদানের সময় দন্ডপ্রাপ্ত আসামীরা আদালতে উপস্থিত ছিলেন।
দন্ডপ্রাপ্তরা হলো, রাজবাড়ী জেলা শহরের সজ্জনকান্দা এলাকার রঞ্জিত কুমারের ছেলে রক্তিম, একই এলাকার দুলালের ছেলে রাসেল ও মিজানপুর ইউনিয়নের চরনারায়নপুর এলাকার আব্দুল মালেকের ছেলে রনি।
আদালত ও মামলা সুত্রে জানাযায়, গত ২০১৩ সালের ৬ নভেম্বর দুপুরে বিদ্যালয় থেকে ফেরার পথে সজ্জনকান্দা এলাকার প্রবাসী মোক্তার মন্ডলের ছেলে স্কুল ছাত্র রিফাদকে অপহরন করে আসামীরা। এরপর ১৫ লক্ষ টাকা মুক্তিপন চাওয়া হয়। মুক্তিপন না পেয়ে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে। পরে সজ্জনকান্দা এলাকার ভৈরব শীলের বাড়ীর  টয়লেটের ট্যাঙ্কিতে মরদেহ লুকিয়ে রাখেন তারা।
এ ঘটনায় পুলিশ ফোন নম্বরের সুত্র ধরে আসামীদের গ্রেপ্তার করলে তদের স্বীকারোক্তি অনুযায়ি ওই বছরের ৯ নভেম্বর মরদেহটি উদ্ধার হয়।
রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের পাবলিক প্রসিকিউটর পিপি এ্যাডভোকেট সাইফুল ইসলাম বলেন, শিশু রিফাদকে অপহরনের পর নির্মমভাবে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ মামলায় দীর্ঘ শুনানী শেষে বিচারক একটি সুন্দর রায় দিয়েছেন। এ রায়ে বিচারপ্রার্থী সঠিক বিচার পেয়েছে। আমরাও আদালতের প্রতি সন্তুুষ্টি প্রদান করেছি।

সর্বশেষ খবর