Homeবিনোদনগৌরী চাইতেন শাহরুখের সিনেমা ফ্লপ হোক!

গৌরী চাইতেন শাহরুখের সিনেমা ফ্লপ হোক!

বলিউডের অন্যতম ভালোবাসার সেরা জুটি শাহরুখ খান ও গৌরী খান। তাদের ভালোবাসার সংসার যেন যে কারোরই ঈর্ষার কারণ। কিন্তু আপনি কি জানেন সে ঈর্ষায় জ্বলেছেন শাহরুখ খানের স্ত্রী গৌরীও।

সম্প্রতি এমনই এক চমৎকৃত তথ্য ভারতীয় সংবাদমাধ্যমে ফাঁস করেছেন গৌরী। জানিয়েছেন, এক সময় গৌরী চাইতেন শাহরুখের সিনেমা ফ্লপ হোক! এমন সত্য ফাঁস করার পর অবাকই হয়েছে শাহরুখ ভক্ত-অনুরাগীরা।

কেন এমন ইচ্ছা ছিল গৌরীর? ভারতীয় সংবাদমাধ্যম বলিউড লাইফে প্রকাশিত হওয়া এক প্রতিবেদন থেকে জানা যায়, একসময় গৌরী খানকে অনুসরণ করেই মুম্বাই চলে এসেছিলেন কিং খান। এক সময় মুম্বাইতে এসে কাজ করতে শুরু করেন বলিউড ইন্ডাস্ট্রিতে।

অথচ সেই গৌরীই নাকি চেয়েছিলেন শাহরুখের ছবি ফ্লপ হোক। তিনি চেয়েছিলেন শাহরুখ যেন মুম্বাই ছেড়ে চলে যান। কেননা কিন্তু গৌরী কখনোই চাননি শাহরুখ বলিউডে কাজ করুক। তখন সব সময়ই গৌরী চেয়েছেন শাহরুখ যেন মুম্বাই ছেড়ে চলে যান।

সাক্ষাৎকারে গৌরী আরও বলেন, শাহরুখের পাশে সব সময় আমি ছিলাম এমনটা নয়। বলিউড ইন্ডাস্ট্রি থেকে যেন শাহরুখ সরে আসে এরজন্য এক সময় আমি শাহরুখের ছবি ফ্লপ হোক এমনটাও চাইতাম।

গৌরী আরও বলেন, সিনেমা জগতে নিজের জায়গা করে নেয়াটা অনেক কঠিন। আমি কখনও ভাবিনি শাহরুখের ছবি হিট হবে। তাই মুম্বাই নয়, দিল্লিতে ফিরে আসতে সব সময়ই শাহরুখের সিনেমা ফ্লপ হওয়ার প্রার্থনা ছিল তার।

মাত্র ২১ বছর বয়সে বিয়ে করা শাহরুখ পত্নী তখন জানতেন না একটি সিনেমা কীভাবে তৈরি হয়? কীভাবেই বা সিনেমার কাজ শেষ করে তা প্রেক্ষাগৃহে পৌঁছায়? এ সময় খানিকটা হেসেই গৌরী জানান, যখন এ সব বিষয় একটু একটু করে বুঝতে শুরু করেছি তখন শাহরুখ বিশ্বখ্যাত সুপারস্টার হয়ে গেছে!

সর্বশেষ খবর