Homeবিনোদনসাকিবের রেকর্ড ছুঁলেন পরীমণি

সাকিবের রেকর্ড ছুঁলেন পরীমণি

ক্রিকেটার সাকিব আল হাসান ও ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি। দুইজনই দুই জগতের তারকা। আর এই দুই তারকার রাস্তা আলাদা হলেও এবার সংবাদের শিরোনাম হয়েছেন দুজনই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের জন্য। ফেসবুকে ফলোয়ারের দিকে সাকিব আল হাসানের রেকর্ড ছুঁয়েছেন পরীমণি।

মূলত দেশের ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে বেশি অনুসারী বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবের। অন্যদিকে শোবিজ জগতে পরীমণির। এর আগে শুধু সাকিবের ফেসবুক অনুসারীর সংখ্যা ১৬ মিলিয়ন ছিল। তবে বুধবার থেকে সেই তালিকায় যুক্ত হলেন পরীমণিও।

বুধবার (১১ অক্টোবর) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি পোস্ট দিয়ে নিজেই বিষয়টি জানান পরী।

সাকিবের ফেসবুকে দেখা যায়, তার ফেসবুক পেজটি থেকে অনুসরণ করা হয় চারজন ব্যক্তি ও দুটি প্রতিষ্ঠানকে। আর্জেন্টাইন ফুটবলার লিওনেল মেসিকে অনুসরণ করার পাশাপাশি বাংলাদেশ দলের ক্রিকেটার মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ ও রুবেল হোসেনকে অনুসরণ করা হয় পেজটি থেকে। এ ছাড়া প্রতিষ্ঠানের মধ্যে আছে সাকিব আল হাসান ফাউন্ডেশন ও ফরচুন বরিশালের ফেসবুক পেজটি।

অন্যদিকে ১৬ মিলিয়ন অনুসারীর পরীমণির ফেসবুক পেজ থেকে দেশ-বিদেশের ১৫১ জন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে অনুসরণ করা হয়। এর মধ্যে সাকিব ও পরীমণি দুজনের অনুসারীর মধ্যে রয়েছে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী ফুটবলার লিওনেল মেসির নাম।

১৬ মিলিয়ন, অর্থাৎ ১ কোটি ৬০ লাখ অনুসারী। এসব অনুসারীদের জন্য সাকিব নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে কখনো বিনোদনমূলক, কখনো বাণিজ্যিক আবার কখনো বিজ্ঞাপনের পোস্ট করেন। অন্যদিকে পরী নিজের অনুভূতি, কাজের খবর, আর বিভিন্ন সময় বিভিন্ন খবর প্রকাশ করে অনুসারীদের সঙ্গে যোগাযোগ স্থাপন করেন।

প্রসঙ্গত, বর্তমানে পরীর হাতে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে তিনি ‘ডোডোর গল্প’ নামে সিনেমার শুটিং করছেন। অন্যদিকে সাকিব আল হাসান ভারতে চলমান বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ দলের নেতৃত্ব দিচ্ছেন।

সর্বশেষ খবর

Exit mobile version