Homeবিনোদনঅক্ষয় কি রাজনীতিতে যোগ দেবেন?

অক্ষয় কি রাজনীতিতে যোগ দেবেন?

সম্পর্কে স্বামী স্ত্রী হলেও বলিউডের দুই সেলিব্রিটি অক্ষয় কুমার এবং টুইংকেল খান্নার অনেক ক্ষেত্রেই মতাদর্শের বিস্তর পার্থক্য রয়েছে। সম্প্রতি এমন তথ্য ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশ হওয়ার পরই বলিপাড়ায় নতুন গুঞ্জন উঠেছে, খুব শিগগিরই রাজনীতিতে যোগ দিতে পারেন অক্ষয় কুমার।

দুই দশকের বেশি সময় ধরে সংসার করছেন আলোচিত দুই তারকা অক্ষয় কুমার ও টুইংকেল খান্না। বিয়ের আগে অক্ষয়ের একাধিক নায়িকার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিলো বলে গুঞ্জন আছে। কিন্তু টুইংকেলের সঙ্গে বিয়ের পর পুরোপুরি সংসারী হয়ে উঠেন অক্ষয়। দীর্ঘ সময় ভালোবেসে ঘর করলেও মতের মিল অনেক সময়ই এক হয় না তাদের।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, বেশ কিছুদিন ধরেই তাদের সুখের সংসারে দেখা দিয়েছে অশান্তি। আর এ অশান্তির মূল কারণ রাজনীতি। রাজনীতি নিয়ে টুইংকেল আর অক্ষয়ের মতাদর্শে রয়েছে বিস্তর পার্থক্য।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে অক্ষয় বলেন, জীবনের শুরুতে বলি নায়িকা হিসেবে পরিচিতি পেলেও এখন লেখক আর ইন্টিরিয়র ডিজাইনার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে টুইংকেল। ওর রাজনৈতিক চিন্তাভাবনা আমার থেকে একেবারে আলাদাও বলতে পারেন।

অক্ষয় আরও বলেন, মতের অমিল থাকলেও আমরা একে অপরের উপর নিজেদের মত চাপিয়ে দিই না। চেষ্টা করি রাজনৈতিক আলোচনা যতটা এড়িয়ে চলা যায়। আমাদের সংসারে এটাই একমাত্র বিষয়, যেটা আমরা এড়িয়ে চলি।

এমন সাক্ষাৎকার দেখে মিডিয়ায় নতুন গুঞ্জন ওঠে রাজনীতি আর অক্ষয়কে নিয়ে। ভবিষ্যতে রাজনীতিতে যোগ দিতে পারেন অক্ষয়, এমনও বক্তব্য ছড়িয়ে পড়ে বলিপাড়ায়। সম্প্রতি এ অভিনেতা নরেন্দ্র মোদির সাক্ষাৎকার নেয়ায় এ গুঞ্জনের ডালপালা আরও বেড়ে যায়। নেটিজেনদের জল্পনা আরও বেড়ে যায়, যখন ওই সাক্ষাৎকারে মোদি নিজে প্রশংসা করেন অক্ষয়ের সিনেমার।

মোদির মুখে অক্ষয়ের প্রশংসা শুনে নেটিজেনদের মন্তব্য, মোদি সরকারের প্রচার বাড়াতেই অক্ষয় সিনেমা করেন। এমন অভিযোগ এবারই নয়, একাধিকবার উঠেছে নায়কের বিরুদ্ধে।

এ প্রসঙ্গে অক্ষয় স্পষ্ট করেছেন তার অবস্থান। সংবাদমাধ্যমে তিনি বলেন, অনেকেই আমার সম্পর্কে ভাবেন, স্বচ্ছ ভারত মিশনের প্রচার বাড়াতে আমি ‘টয়লেট: এক প্রেম কথা’ সিনেমা করেছিলাম। ভারতের মার্স মিশন অবলম্বনে ‘মিশন মঙ্গল’ সিনেমা করেছিলাম। বিষয়টা এমন নয়। আমি ‘এয়ারলিফ্‌ট’-এর মতো সিনেমাও করেছি, তখন কংগ্রেসের সরকার ছিল।

সর্বশেষ খবর