Homeবিনোদনকম খরচে দেখা যাবে ‘জওয়ান’

কম খরচে দেখা যাবে ‘জওয়ান’

সেপ্টেম্বরের ৭ তারিখে বিশ্বব্যাপী একযোগে মুক্তি পেয়েছে ‘জওয়ান’। সম্প্রতি বলিউড বাদশার অনুরাগীরা বেঙ্গালুরুতে ‘জওয়ান’-এর একটি বিশেষ শো-এর আয়োজন করেছিলেন দুস্থ নারী এবং শিশুদের জন্য। তবে এবার বিশেষ উপহার নিয়ে এলেন কিং খান নিজেই। সুযোগ করে দিলেন কম খরচে সিনেমাটি দেখার।

এবার ‘জওয়ান’ দেখা যাবে মাত্র ৯৯ রুপিতে। আগামীকাল ১৩ অক্টোবর ভারতজুড়ে ‘জাতীয় চলচ্চিত্র দিবস’ পালনের সিদ্ধান্ত নিয়েছে ‘মাল্টিপ্লেক্স অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়া’।

‘জাতীয় চলচ্চিত্র দিবস’ কেন্দ্র করে ওদিনই মাত্র ৯৯ রুপিতে মাল্টিপ্লেক্সে সিনেমা দেখার সুযোগ পাবে সিনেমাপ্রেমীরা। এই খবর অভিনেতা নিজেই জানিয়েছেন তার সোশ্যাল হ্যান্ডেলে।

সামাজিক মাধ্যম ফেসবুকে শাহরুখ লিখেছেন, ‘জাতীয় চলচ্চিত্র দিবস’ উপলক্ষে আপনারা মাত্র ৯৯ রুপিতে ‘জওয়ান’ দেখতে পাবেন। আপনাদের প্রতি ভালোবাসা জানিয়ে আমি এই বিশেষ উপহার ঘোষণা করছি’।

অ্যাটলি কুমার পরিচালিত ও রেড চিলিজ এন্টারটেইনমেন্ট প্রযোজিত ‘জওয়ান’ সিনেমায় শাহরুখ খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন নয়নতারা। এ সিনেমায় আরও অভিনয় করেছেন দীপিকা পাডুকোন, বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি, সঞ্জিতা, লেহের খান, সঞ্জয় দত্ত, সুনীল গ্রোভার প্রমুখ।

সর্বশেষ খবর

Exit mobile version