Homeসর্বশেষ সংবাদবোদায় ধর্ষণ ও হত্যার প্ররোচনা মামলার প্রধান আসামী আশুলিয়া থেকে আটক

বোদায় ধর্ষণ ও হত্যার প্ররোচনা মামলার প্রধান আসামী আশুলিয়া থেকে আটক

সাইদুজ্জামান রেজা, পঞ্চগড়।।
পঞ্চগড়ের বোদা উপজেলার ধর্ষন ও আত্মহত্যা প্ররোচনা মামলার প্রধান আসামি মো.জুয়েল ইসলাম (৩২)কে আটক করেছে পুলিশ। তথ্য প্রযুক্তির ভিত্তিতে বৃহস্পতিবার ঢাকা আশুলিয়া উপজেলার নোয়ারহাট এলাকা থেকে র‌্যাব -৪ এর সহযোগিতায় আটক করা হয় তাকে।
শনিবার (১৪ অক্টোবর)বিকালে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।বিষয়টি নিশ্চিত করেছেন বোদা থানার অফিসার ইনচার্জ সুজয় কুমার রায়।
আটককৃত জুয়েল বোদা উপজেলার কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়নের ডাঙ্গাপাড়া এলাকার আব্বাস আলীর ছেলে।
এর আগে ৯ ফেব্রুয়ারী২০২৩ বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে ছুরাব আলী বাদী হয়ে ধর্ষণ ও হত্যার প্ররোচনার দায়ে মামলা দায়ের করেন।
মামলার এজাহারে উল্লেখ করেন, ছুরাব আলীর মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে জুয়েল ইসলাম, মিথ্যা বিয়ের আশ্বাস দিয়ে ২৭ জানুয়ারী শুক্রবার গভীর রাতে ময়নার শোয়ার ঘরে ধর্ষন করতে থাকলে, শব্দ পেয়ে ময়নার মা নুরজাহান দরজার কাছে গিয়ে ডাকলে,জুয়েল উলঙ্গ অবস্থায় হাতে কাপড় চোপড় নিয়ে তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।পরে বিষয়টি তার পরিবারকে অবহিত করা হলে, তারা বিভিন্ন প্রকার কু-মন্তব্য করে এবং ধমক দিয়ে তাড়িয়ে দেয় জুয়েলের পরিবারের লোকজন।পরবর্তীতে জুয়েলের পরিবার না মেনে ধমক দেওয়ায় লোকজন বিষয়টি জানার কারনে ময়না আক্তার লজ্জায় ২৮ জানুয়ারী সকালে নিজ বাড়িতেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

সর্বশেষ খবর

Exit mobile version