Homeখেলাচার মাসের বিরতি, লোনে খেলতে যাবেন মেসি!

চার মাসের বিরতি, লোনে খেলতে যাবেন মেসি!

এমএলএস কাপের প্লে অফে জায়গা করে নিতে পারেনি ইন্টার মায়ামি। ফেব্রুয়ারিতে নতুন লিগ শুরুর আগে চার মাসের বিরতি পাচ্ছেন লিওনেল মেসিরা। প্রশ্ন তাই, সময়টা কাজে লাগিয়ে লোনে কোন ক্লাবে যেতে চান মেসি? ফরাসি সংবাদ মাধ্যম লেকিপকে দেয়া সাক্ষাতকারে সে উত্তর দিয়েছেন আর্জেন্টাইন মহাতারকা।

গত বছর কাতারে বিশ্বকাপ জয়ের মধ্য দিয়ে ফুটবল ক্যারিয়ারের ষোলোকলা পূর্ণ করেছেন লিওনেল মেসি। বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার পরের মুহূর্তটাকে এখন বেশ ভালোভাবে উপভোগ করতে চান এ আর্জেন্টাইন। যার কারণে পিএসজির পর ইউরোপের অন্য কোনো ক্লাবে না গিয়ে পাড়ি দিয়েছেন যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিতে।

যদিও পিএসজি ছেড়ে বার্সেলোনায় যাওয়ার ইচ্ছে ছিল তার। প্যারিস ছাড়ার পর এক সাক্ষাতকারে নিজেই এমন ইচ্ছের কথা জানিয়েছিলেন। কিন্তু নানা বাধ্যবাধকতায় সেটি সম্ভব হয়নি। অবশ্য এখন নতুন করে সুযোগ তৈরি হয়েছে মেসির জন্য। কারণ এমএলএস কাপের প্লে অফে জায়গা করে নিতে না পারায় আগামী চার মাস লিগ থেকে বিরতিতে থাকতে হচ্ছে তার ক্লাব ইন্টার মায়ামিকে। নতুন মৌসুম শুরু হবে ফেব্রুয়ারির শেষদিকে বা মার্চের শুরুতে।

সময়টা কাজে লাগিয়ে লোনে যেকোনো ক্লাবের হয়ে খেলতে পারেন মেসি। তিনি কী আরেকবার ইউরোপ মাতাবেন? তার সামনে তো পুরনো ডেরা বার্সেলোনায় ফেরারও সুযোগ তৈরি হয়েছে।

লেকিপকে দেয়া সাক্ষাতকারে এসব নিয়ে কথা বলেছেন মেসি। নিজের ভালোবাসার ক্লাব বার্সেলোনা বা ইউরোপের কোনো ক্লাবে যাওয়ার কোনো ইচ্ছে নেই বলেই জানিয়েছেন তিনি। ইউরোপে নিজের ক্যারিয়ারের সমাপ্তিও দেখছেন তিনি।

লোনে কোনো ক্লাবে খেলতে যাবেন কিনা এমন প্রশ্নে মেসি বলেন, ‘না, কোনোভাবেই না। এটা বিবেচনা করার মতো কোনো সম্ভাবনাই নেই।’

ইউরোপ প্রসঙ্গে মেসি বলেন, ‘আমার ইউরোপ অধ্যায় শেষ। হ্যাঁ, ঈশ্বরকে ধন্যবাদ। ইউরোপে অসাধারণ একটি ক্যারিয়ার ছিল, যা স্বপ্ন দেখেছিলাম সবই জিতেছি। এখন আমি যুক্তরাষ্ট্রে এসেছি। আমি মনে করি না, কখনো ইউরোপে খেলার জন্য ফিরব।’

১৭ বছরের প্রেম, বার্সেলোনা প্রসঙ্গে আর্জেন্টাইন এ তারকা বলেন, ‘আমি বার্সায় ফিরতে চেয়েছিলাম। সেখানে থাকাটা দারুণ ব্যাপার হতো। আমি সেখান থেকে অবসর নিতে চেয়েছিলাম। কিন্তু সেটা সম্ভব হয়নি।’

সর্বশেষ খবর