Homeরাজনীতিভৈরবে হরতাল ডাকল বিএনপি

ভৈরবে হরতাল ডাকল বিএনপি

কিশোরগঞ্জে জেলা বিএনপির সভাপতি শরীফুল আলমসহ নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদে ভৈরবে আগামীকাল রোববার (৫ নভেম্বর) সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে ভৈরব পৌর বিএনপি। শনিবার (৪ নভেম্বর) এ তথ্য জানানো হয়েছে।

এর আগে কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি শরীফুল আলমকে গ্রেফতার করে ডিবি পুলিশ। সকালে ভৈরব উপজেলার কমলপুর থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত ক‌রে‌ছেন ভৈরব পৌর বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।

ভৈরব পৌর বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান জানান, শনিবার (৪ নভেম্বর) ভোর ৩টার দিকে ঢাকা থেকে গোয়েন্দা পুলিশের একটি দল ভৈরব পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কমলপুরের মাজহারুল ইসলামের বাসা ঘেরাও করে। পরে সকাল সাড়ে ৬টার দিকে শরীফুল আলমসহ পাঁচজনকে গ্রেফতার করে গাড়িতে করে নিয়ে যায়।

গ্রেফতাররা হলেন- জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির ময়মনসিংহ বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক শরীফুল আলম, ভৈরব উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক সাইফুল হক ও নূরুজ্জামান, শরীফুল আলমের ব্যক্তিগত গাড়িচালক রতন মিয়া।

উল্লেখ্য, বিএনপির ডাকা তিনদিনের অবরোধ কর্মসূচির প্রথমদিন গত ৩১ অক্টোবর কিশোরগঞ্জের কুলিয়ারচরে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের ব্যাপক সংঘর্ষ হয়। এতে বিএনপির দুজন নিহত এবং ১৫ পুলিশসহ শতাধিক আহত হন। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে কুলিয়ারচর থানায় তিনটি পৃথক মামলা দায়ের করে। মামলায় জেলা বিএনপির সভাপতি শরীফুল আলমকেও আসামি করা হয়।

সর্বশেষ খবর