Homeবিনোদনরাশমিকার পর ক্যাটরিনার ‘আপত্তিকর’ ছবি ফাঁস!

রাশমিকার পর ক্যাটরিনার ‘আপত্তিকর’ ছবি ফাঁস!

কয়েক দিন একটি আপত্তিকর ভিডিও নিয়ে বেশ নাজেহাল হয়েছেন ভারতের জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। আর সেই রেশ কাটতে না কাটতেই একই ঘটনার শিকার হলেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

আসন্ন সিনেমা ‘টাইগার-৩’র ট্রেলারের একটি দৃশ্যে গোসলের পোশাকে দেখা গিয়েছিল ক্যাটরিনাকে। সেই দৃশ্যে শরীরে তোয়ালে জড়িয়ে অন্য একজন অভিনেত্রীর সঙ্গে লড়াই করতে দেখা যায় অভিনেত্রীকে। সেই দৃশ্যেই ক্যাটরিনাকে আপত্তিকরভাবে উপস্থাপন করা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, ‘টাইগার ৩’ সিনেমার ওই দৃশ্যে ক্যাটরিনার গায়ে তোয়ালে থাকলেও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ছবিটিতে তার শরীর অনাবৃত। আর ভিডিওটি আকর্ষণীয় করতে নায়িকার চেহারাতেও কিছুটা পরিবর্তন আনা হয়েছে।

নেটিজেনদের ধারণা, রাশমিকার মতো ক্যাটরিনার ছবিটিও এআইয়ের মাধ্যমে তৈরি করা হয়েছে।

এর আগে রাশমিকাকে নিয়ে তৈরি ভিডিওতে দেখা যায়, কালো পোশাক পরিহিত একজন লিফটে প্রবেশ করছে। পরনে কালো রঙের পোশাক হলেও সেটি দেখতে কুরুচিকর। বক্ষবিভাজিকা যেমন স্পষ্ট, তেমনই আবার শরীরের অন্যান্য স্পর্শকাতর অঙ্গও খানিকটা স্পষ্ট।

এ বিষয়ে রাশমিকা লেখেন, ‘নেটদুনিয়ায় ছড়িয়ে পড়া একটি ডিপফেক ভিডিও নিয়ে কথা বলতে হচ্ছে, বিষয়টি সত্যিই দুঃখজনক। সত্যি বলতে আমি শঙ্কিত। এই শঙ্কা শুধু নিজের জন্য নয়; বরং তাদের প্রত্যেকের জন্য, যারা প্রযুক্তির অপব্যবহারের কারণে ক্ষতির মুখে পড়েছেন।’

অভিনেত্রী তার ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে লেখেন, ‘আজ একজন নারী এবং একজন অভিনেত্রী হিসেবে আমি আমার পরিবার, বন্ধুবান্ধব এবং শুভাকাঙ্ক্ষীদের কাছে কৃতজ্ঞ। যারা আমার এই সময়ে পাশে দাঁড়িয়েছেন। কিন্তু এ ঘটনা যদি আমার স্কুল বা কলেজে পড়াকালীন ঘটতো, তবে এই অবস্থা আমি কীভাবে সামাল দিতাম, তা কল্পনাও করতে পারছি না।’

সর্বশেষ খবর