Homeবিনোদন৩ মুসলিম দেশে নিষিদ্ধ সালমানের নতুন সিনেমা

৩ মুসলিম দেশে নিষিদ্ধ সালমানের নতুন সিনেমা

মাত্র দুই দিন বাকি সালমান খানের ‘টাইগার ৩’ মুক্তির। বর্তমানে বলিউডের এটিই সবচেয়ে প্রত্যাশিত চলচ্চিত্র। বিশ্বজুড়ে ভক্তরা এটি দেখার জন্য উন্মুখ হয়ে আছে।

জানা গেছে, প্রেক্ষাগৃহের মালিকরা সিদ্ধান্ত নিয়েছেন ২৪ ঘণ্টা চলবে সিনেমাটি। এর মাঝে দর্শকদের জন্য মন খারাপ করা খবর। তিনটি মুসলিম দেশে নিষিদ্ধ করা হয়েছে ‘টাইগার ৩’। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টাইমসের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

প্রতিবেদন অনুযায়ী, ওমান, কুয়েত ও কাতারে নিষিদ্ধ করা হয়েছে ‘টাইগার ৩’। মূলত সিনেমাটির বেশ কিছু দৃশ্য নিয়ে আপত্তি রয়েছে এ তিন দেশের। তাদের দাবি, এ ধরনের দৃশ্য় দেশের সংস্কৃতিকে আঘাত করবে।

সূত্রের মাধ্যম জানা যায, বেশ কিছু দৃশ্যের মধ্যে ক্য়াটরিনার তোয়ালে পরা অ্য়াকশন দৃশ্য় নিয়েই আপত্তি। এর বাইরে সিনেমাটিতে যেভাবে হিংসা দেখানো হয়েছে, তা নিয়েও আপত্তি তুলেছে দেশগুলো।

এদিকে অগ্রিম বুকিংয়ে ইতোমধ্যেই ঝড় তুলে দিয়েছে ‘টাইগার ৩’। এ ছবি দিয়েই যে ফের পুরানো ঝাঁজে ফিরছেন ভাইজান।

সিনে বাণিজ্য বিশ্লেষকরা বলছেন, অগ্রিম বুকিংয়ের গ্রাফ দেখে বোঝাই যাচ্ছে বক্স অফিসে নতুন রেকর্ড গড়তে চলেছে ভাইজানের এ সিনেমা। এছাড়া মুক্তির আগেই কয়েক কোটি টাকা ঢুকেছে সালমানের পকেটে।

এ সিনেমায় সালমান খান এজেন্ট টাইগার হয়ে ফিরে এসেছে আরেকটি মারাত্মক মিশন নিয়ে। এর আগে টাইগার বার্তা দিয়েছিলেন যে নিজেকে নির্দোষ এবং দেশপ্রেমী প্রমাণ করার জন্যই তিনি আসছেন।

আগামী ১২ নভেম্বর বিশ্বব্যাপী হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় মুক্তি পেতে যাচ্ছে ‘টাইগার ৩’। এটি টাইগার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি।

এর আগে ২০১২ সালে মণীশ শর্মা পরিচালিত যশরাজ ফিল্মসের ‘এক থা টাইগার’ মুক্তি পেয়েছিল। এর ঠিক ৫ বছর পর মুক্তি পায় ‘টাইগার জিন্দা হ্যায়’। আর এখন আসছে ‘টাইগার ৩’। যেটির অপেক্ষায় ছিল সালমানভক্তরা।

সিনেমাটিতে অভিনয় করেছেন আশুতোষ রাণা, রেবতী, রণবীর শোরে, বিশাল জেঠওয়া, রিদ্ধি ডোগরাসহ অনেকে।

Exit mobile version