Homeখেলামেসি সেরা, তবে আমি রোনালদোর ভক্ত: এনদ্রিক

মেসি সেরা, তবে আমি রোনালদোর ভক্ত: এনদ্রিক

লিওনেল মেসিকে সেরা মানলেও পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর ভক্ত ব্রাজিলের বিস্ময় বালক এনদ্রিক ফেলিপে। এক সাক্ষাতকারে জানিয়েছেন, পর্তুগিজ তারকা যে রিয়াল মাদ্রিদের হয়ে খেলেছেন, সে একই ক্লাবে খেলার সুযোগ পেয়ে তিনি গর্ববোধ করছেন। বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে মেসির বিপক্ষে খেলাটাকে উপভোগ করতে চান বলেও জানিয়েছেন এ স্ট্রাইকার।

ব্রাজিলের আগামী প্রজন্মের তারকা ধরা হচ্ছে ১৭ বছর বয়সী এনদ্রিককে। নিজ দেশের ক্লাব পালমেইরাসের হয়ে ইতোমধ্যে দ্যুতি ছড়িয়ে যাচ্ছেন তিনি। জায়গা করে নিয়েছেন জাতীয় দলেও। বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে গত ১৭ নভেম্বর কলম্বিয়ার বিপক্ষে অভিষেক হয়েছিল তার। ৮২ মিনিটে রাফিনিয়ার বদলি হিসেবে নেমে অবশ্য রাঙাতে পারেননি নিজের অভিষেক। দল হেরেছে ২-১ গোল ব্যবধানে।

ব্রাজিলের পরবর্তী ম্যাচ ২৩ নভেম্বর বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনার বিপক্ষে। যে দলে আছেন সময়ের অন্যতম সেরা তারকা লিওনেল মেসি। ৮ বারের ব্যালন ডি’অরজয়ীর বিপক্ষে খেলতে উন্মুখ হয়ে আছেন এ বিস্ময় বালক।

এনদ্রিক বলেন, ‘মেসি দুর্দান্ত। সে বিশ্বসেরা। আমি শুধু তার বিপক্ষে খেলার সময়টা উপভোগ করতে চাই। তাকে কাছ থেকে দেখাও হবে। আমি তাকে শুধু ভিডিও গেইমে দেখেছি। এখন তাকে কাছাকাছি দেখবো। এটা দারুণ ব্যাপার হবে।’

মেসিকে সেরা মানলেও এনদ্রিক তার আইডল হিসেবে বেছে নিয়েছেন পর্তুগিজ তারকা রোনালদোকে। তিনি যে ক্লাবে খেলে গেছেন, সে রিয়াল মাদ্রিদের জার্সি গায়ে জড়ানোর সুযোগ পেয়ে গর্ববোধ করছেন এনদ্রিক।

তিনি বলেন, ‘মেসি সেরা খেলোয়াড়। তবে আমি ক্রিস্টিয়ানো রোনালদোর ভক্ত। সে আমার আইডল। এটা অনেক গর্বের যে আমি রোনালদোর মতো একই জার্সি পরব।’

গত বছরের ডিসেম্বরে পালমেইরাস থেকে ৭২ মিলিয়ন ইউরো খরচে এনদ্রিককে দলে ভেড়ায় স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ। ব্রাজিলের বিস্ময় বালকের সঙ্গে তাদের চুক্তি ২০২৭ সাল পর্যন্ত। তবে ১৮ বছর পূর্ণ না হওয়ায় তিনি স্পেনে পাড়ি দিতে পারেননি। আগামী বছরের জুলাইয়ে বয়সের বাধা কাটিয়ে রিয়ালে যোগ দেবেন তিনি। লস ব্লাঙ্কোসদের হয়ে খেলতে উন্মুখ হয়ে আছেন এ স্ট্রাইকার।

এনদ্রিক বলেন, ‘ছোটবেলা থেকেই আমার স্বপ্ন ছিল রিয়াল মাদ্রিদের হয়ে খেলা।’

সর্বশেষ খবর

Exit mobile version