Homeখেলাআগামী বিশ্বকাপে খেলার ইঙ্গিত দিলেন ওয়ার্নার

আগামী বিশ্বকাপে খেলার ইঙ্গিত দিলেন ওয়ার্নার

২০২৭ ওয়ানডে বিশ্বকাপ কি খেলবেন ওয়ার্নার? তার টুইট দেখে তো এমনই মনে হচ্ছে। গত সোমবার (২০ নভেম্বর) ক্রিকইনফোর করা এক টুইট শেয়ার করেছেন অস্ট্রেলিয়ার এই অভিজ্ঞ ব্যাটসম্যান। সেখানে তিনি ২০২৭ বিশ্বকাপ খেলার ইঙ্গিত দিয়েছেন।

দারুণ একটা বিশ্বকাপ কাটিয়েছেন অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার। ১১ ম্যাচ খেলে করেছেন ৫৩৫ রান। আছে দুটি করে ফিফটি ও সেঞ্চুরি। অস্ট্রেলিয়ার হয়ে দুটি বিশ্বকাপ জেতা ওয়ার্নারের বয়স ৩৭ পার হয়েছে। তো অনেকেই ভেবে নিয়েছেন এটাই ছিল অজি ওপেনারের শেষ বিশ্বকাপ। তবে ওয়ার্নারের শেয়ার করা টুইট দেখে মনে হচ্ছে, শিগগিরই থামছেন না তিনি।

গত সোমবার ইএসপিএনক্রিকইনফো লিখেছিল, ‘ডেভিড ওয়ার্নারের ওয়ানডে বিশ্বকাপ ক্যারিয়ার শেষ হলো দারুণ কিছু রেকর্ড নিয়ে।’ যা শেয়ার করে ওয়ার্নার লিখেছেন, ‘কে বলেছে আমি থেমে গেছি?’ তার এমন মন্তব্য দেখে অনেকেই মনে করছেন, ২০২৭ ওয়ানডে বিশ্বকাপেও দেখা যেতে পারে ওয়ার্নারকে।

অস্ট্রেলিয়ার হয়ে তিন বিশ্বকাপ খেলা ডেভিড ওয়ার্নার একজন সফল ক্রিকেটার। এই তিন বিশ্বকাপ খেলে ওয়ার্নার করেছেন মোট ১৫২৭ রান। আছে ছয়টি শতক ও পাঁচটি অর্ধশতক। ওয়ানডে বিশ্বকাপের ষষ্ঠ সর্বোচ্চ রান সংগ্রাহক ওয়ার্নার। আর অস্ট্রেলিয়ার হয়ে দ্বিতীয় স্থানে আছেন এই বাঁহাতি ব্যাটার। তার উপরে আছে গ্রেট রিকি পন্টিং (১৭৪৩ রান)।

তবে বিশ্বকাপ আয়োজক দেশ ভারতের প্রশংসা করেছেন ওয়ার্নার। আলাদা এক টুইটে ওয়ার্নার লিখেছেন, ‘অসাধারণ এক বিশ্বকাপ আয়োজন করায় ভারতকে ধন্যবাদ। ফল ভারতের পক্ষে না গেলেও তাদের আয়োজনটা ছিল দারুণ। সবাইকে ধন্যবাদ, দেখা হবে ২০২৭ সালে।’

সর্বশেষ খবর