Homeজাতীয়অগ্নিসন্ত্রাসের বিরুদ্ধে জণগণকেই রুখে দাঁড়াতে হবে: শেখ হাসিনা

অগ্নিসন্ত্রাসের বিরুদ্ধে জণগণকেই রুখে দাঁড়াতে হবে: শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আন্দোলনের নামে আবারও মানুষে পোড়াচ্ছে বিএনপি। সন্ত্রাসী দল তাদের এ অগ্নিসন্ত্রাসের বিরুদ্ধে জণগণকেই রুখে দাঁড়াতে হবে৷ তবে নিজেরা আইন হাতে তুলে নেবেন না৷ জনগণ ধরা শুরু করলে ওই মুষ্টিমেয় আগুন সন্ত্রাসীরা দেশে ঠাঁই পাবে না৷

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকালে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভার শুরুতেই এসব কথা বলেন তিনি।

আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই দেশের উন্নয়ন হয়েছে, মানুষের জীবন সমৃদ্ধ হয়েছে এ কথা জানিয়ে শেখ হাসিনা বলেন, জনগণের অধিকার আদায়ের জন্য আওয়ামী লীগ প্রতিষ্ঠালগ্ন থেকেই সংগ্রাম করে গেছে। আর অধিকার প্রতিষ্ঠা করতে গিয়েই আওয়ামী লীগের অনেক নেতাকর্মী জীবনও দিয়েছেন।

নৌকা মানেই শান্তি-সমৃদ্ধি৷ নিশ্চয়ই দেশবাসী এসব বাস্তবতা মাথায় রেখেই ভোট দেবেন৷ বিএনপি ক্ষমতায় এলে দেশকে খুবলে খাবে, নিজেদের ভাগ্য গড়বে বলেও জানান তিনি।

শেখ হাসিনা আরও বলেন, সন্ত্রাসী দল বিএনপির অগ্নিসন্ত্রাসের বিরুদ্ধে জণগণকেই রুখে দাঁড়াতে হবে৷ তবে নিজেরা আইন হাতে তুলে নেবেন না৷ জনগণ ধরা শুরু করলে ওই সব মুষ্টিমেয় আগুন সন্ত্রাসীরা এদেশে ঠাঁই পাবে না৷

কোনো একটি বড় দেশ বিএনপিকে সমর্থন দিচ্ছে দিক, তবে আমার কাছে বাংলাদেশের চেয়ে বড় আর কেউ না৷ দেশের জন্য কাজ করি, কারও তাবেদারি করার জন্য ক্ষমতায় বসিনি এসব কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী প্রশ্ন রাখেন, নির্বাচনে অংশ নেবার মত আস্থা-বিশ্বাস নেই বিএনপির৷ তারা কী একটা নেতাও দেশে পেল না, যাকে তাদের প্রধান বানাবে?

সর্বশেষ খবর