Homeখেলাব্রাজিলের অত্যাচার বন্ধ হওয়া উচিত: মেসি

ব্রাজিলের অত্যাচার বন্ধ হওয়া উচিত: মেসি

ব্রাজিলে নিজ দলের খেলা দেখতে গিয়ে বিপাকে পড়েন আর্জেন্টিনা ফুটবল দলের সমর্থকরা। ব্রাজিল ভক্তদের সঙ্গে মারামারিতে জড়ালে পুলিশ তাদের ওপর লাঠিচার্জ করে। যে কারণে খেলা শুরুর আগেই লিওনেল মেসিরা ঢুকে যান গ্যালারিতে, উদ্দেশ্য মারের হাত থেকে নিজ দলের সমর্থকদের বাঁচানো।

হাতাহাতির ম্যাচে ১-০ ব্যবধানে জয় পেয়েছে সফরকারী দল। নিকোলাস ওতামেন্দির গোলে ঐতিহ্যবাহী মারাকানা থেকে জয় নিয়ে ফিরেছে মেসি বাহিনী। জয় পেলেও স্টেডিয়ামে ঘটে যাওয়া ঘটনা নিয়ে খুবই বিরক্ত মেসি। ব্রাজিলের এমন অত্যাচার-নিপীড়ন বন্ধ হওয়া উচিত বলে মন্তব্য করেছেন তিনি।

বুধবার (২২ নভেম্বর) ইনস্টাগ্রামে এক স্ট্যাটাসে অত্যাচার বন্ধ করার দাবি জানান মেসি। স্ট্যাটাসে তিনি বলেন, ‘এই দলটা (আর্জেন্টিনা) ইতিহাস তৈরি করে চলেছে। মারাকানায় দারুণ জয়। যদিও আর্জেন্টাইন সমর্থকরা ব্রাজিলের অত্যাচার-নিপীড়নের শিকার হয়েছে। আর সহ্য করা যায় না, এটা এখন শেষ হওয়া দরকার।’

সমর্থকদের মারামারির ম্যাচে চোটও পেয়েছেন মেসি। যে কারণে ম্যাচ শেষ হওয়ার আগেই মাঠ ছাড়তে হয় তাকে। ৭৮ মিনিটে আর্জেন্টিনার অধিনায়ককে তুলে নেন কোচ লিওনেল স্ক্যালোনি। মূলত কুঁচকির অস্বস্তি নিয়ে অভিযোগ জানানোয় তাকে তুলে নেন কোচ। মেসিকে তুলে ডি মারিয়াকে মাঠে নামান স্ক্যালোনি।

প্রথমার্ধে থেকেই অস্বস্তিতে ভুগছিলেন মেসি। তাই মাঠের বাইরে চিকিৎসাও নেন তিনি। তাকে দেখেই বোঝা যাচ্ছিল, পুরোপুরি ফিট নন। এ সম্পর্কে মেসি জানান, দর্শকদের সঙ্গে পুলিশের যে সংঘর্ষে খেলা ২৭ মিনিট দেরিতে শুরু হয়েছে, সেটিই তার ইনজুরির জন্য অনেকাংশে দায়ী। তিনি বলেন, ‘এটা আমাকে ঠিকমতো ঠাণ্ডা হতে দেয়নি। লকার রুমে গিয়েছি আর সঙ্গে সঙ্গে চলে এসেছি।’

সর্বশেষ খবর