Homeখেলাআর্জেন্টিনায় এবার ডাকাতের কবলে মেসির স্ত্রীর টাকা

আর্জেন্টিনায় এবার ডাকাতের কবলে মেসির স্ত্রীর টাকা

ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার পরে সপরিবারে যুক্তরাষ্ট্রেই রয়েছেন লিওনেল মেসি। তাতে খুব একটা থাকা হয় না আর্জেন্টিনায়। তবুও তার স্ত্রী আন্তোনেলা রোকুজ্জোর পারিবারিক ব্যবসা রয়েছে দেশটিতে। এবার সেখানে ডাকাতের কবলে পড়ে টাকা খুইয়েছে রোকুজ্জোর প্রতিষ্ঠান।

আর্জেন্টাইন সংবাদমাধ্যম জানিয়েছে, গত মঙ্গলবার (২১ নভেম্বর) সকালে মেসির স্ত্রীর সুপারমার্কেট থেকে কিছু টাকা নিয়ে ব্যাংকে যাচ্ছিলেন রোকুজ্জোর আত্মীয় অগাস্তিনা স্কালিয়া। সে সময়ে সুপারমার্কেটের দুজন কর্মীকে সঙ্গে নিয়ে গাড়িতে করে যাচ্ছিলেন তারা।

রোজারিওর রাস্তায় পেলেগ্রিনি অ্যাভিনিউয়ে পৌঁছালে দুজন বন্দুকধারী তাদের গাড়ি থামিয়ে টাকা ছিনিয়ে নেয়। জানা গেছে, যে দুটি ব্যাগ ডাকাতেরা ছিনিয়ে নিয়েছে সেখানে ২৪ লাখ টাকার ওপরে (প্রায় ২২ হাজার ৫০০ ডলার) ছিল। এর আগে সাদা রঙের একটি গাড়িতে করে এসে গুলি ছুড়ে স্কালিয়াদের গাড়ির জানালা ভেঙে দেয়।

ঘটনার পরে একজন কর্মী সংবাদমাধ্যমকে বলেছেন, ‘ব্যাংকে টাকা রাখার জন্য আমরা সুপারমার্কেট থেকে বের হয়েছিলাম। কিন্তু ওরা এসে গুলি করে আমাদের টাকা ছিনিয়ে নেয়। তবে গাড়িতে থাকা কেউ আহত হয়নি।’

এর আগে চলতি বছরের মার্চেও একবার রোকুজ্জোদের সুপারমার্কেটে হামলা চালিয়েছিল দুর্বৃত্তরা। তখন মেসি আর তার স্ত্রীকে হুমকি দিয়ে একটি কাগজও রেখেছিল বন্দুকধারীরা।

সর্বশেষ খবর