Homeসর্বশেষ সংবাদ৩ হাজার টাকা প্রিমিয়াম দিয়ে গ্রাহকের মৃত্যু, বীমা দাবি পেলেন ২ লাখ...

৩ হাজার টাকা প্রিমিয়াম দিয়ে গ্রাহকের মৃত্যু, বীমা দাবি পেলেন ২ লাখ ৮০ হাজার টাকা

সাইদুজ্জামান রেজা, পঞ্চগড়।।
পরিবারের ভবিষ্যৎ আর্থিক নিরাপত্তার কথা ভেবে আলফা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডে একটি বীমা পলিসি কিনেছিলেন পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নের গাড়াতি পাড়া এলাকার শফিকুল ইসলাম।
বারো বছর মেয়াদী এই বীমা পরিকল্পের মাসিক প্রিমিয়াম ছিল ১ হাজার ৮৬ টাকা। পলিসিপত্র পূরণের পর তিন মাসে ৩ হাজার ২৫৮ টাকা কিস্তিও পরিশোধ করেন শফিকুল ইসলাম। এরপরই সড়ক দুর্ঘটনায় মারা যান শফিকুল ইসলাম। বন্ধ হয়ে যায় তার বীমা পলিসি।
শফিকুল ইসলামের মৃত্যুর পর ওই পলিসির নমিনি সালেহা খাতুন মৃত্যুদাবি উত্থাপন করেন আলফা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডে।
বীমা কোম্পানিটি জানিয়েছে, ৩ হাজার ২৫৮ টাকা প্রিমিয়াম দিয়ে শফিকুল ইসলামের মৃত্যু হলেও তার বীমা দাবি দাঁড়ায় ২ লাখ ৮০ হাজার ৩৯৮ টাকা।
বীমা দলিল ও সংশ্লিষ্ট প্রয়োজনীয় সকল কাগজপত্র জমা নেয়ার পর কোম্পানিটি এই বীমা দাবি পরিশোধের সিদ্ধান্ত নেয়।
এ উপলক্ষ্যে মঙ্গলবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় পঞ্চগড় সদর উপজেলার মডেল বাজারের ইক্ষু সেন্টার মাঠে আয়োজন করা হয় মৃত্যুদাবির চেক হস্তান্তর অনুষ্ঠান।
অনুষ্ঠানে হাড়িভাসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইয়্যেদ নুর-ই আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বীমা গ্রাহক শফিকুল ইসলামের নমিনি সালেহা খাতুনের নিকট ২ লক্ষ ৮০ হাজার ৩৯৮ টাকার মরনোত্তর বীমা দাবির চেক হস্তান্তর করেন।
এসময় উপস্থিত ছিলেন, আলফা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের ঠাকুরগাঁও-পঞ্চগড় শাখার ব্রাঞ্চ ম্যানেজার দারাজুল ইসলাম দুলাল, ঠাকুরগাঁও ইউনিট ম্যানেজার মাসুদ রানা, পঞ্চগড় শাখার ইউনিট ম্যানেজার মমতাজ বেগম, এফ এ আনোয়ার হোসেন, সিদ্দিকা বলি, সাবিত প্রমুখ।

সর্বশেষ খবর