Homeখেলাদুপুরে মনোনয়ন জমা দেবেন সাকিব

দুপুরে মনোনয়ন জমা দেবেন সাকিব

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনীত টাইগার অধিনায়ক ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান মনোনয়নপত্র জমা দেবেন আজ বৃহস্পতিবার (৩০ নভেম্বর)।

দুপুরে জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়ন জমা দেবেন তিনি।

বুধবার (২৯ নভেম্বর) বিকেলে মাগুরায় হাজার হাজার মানুষের ঢলে, ভালবাসায় সিক্ত হয়ে রাজনীতির ময়দানে যাত্রা শুরু করলেন ক্রিকেটের নায়ক সাকিব আল হাসান। এ সময় তিনি জানান, নির্বাচিত হলে, বদলে দিতে চান মাগুরাকে। দোয়া চেয়েছেন বর্তমান-সাবেক সব নেতার কাছে। আর ভোট চেয়েছেন দেশের নৌকার মাঝিদের জন্য।

এর আগে বেলা ১২টার জেলার প্রবেশদ্বার কামারখালী এলাকায় পৌঁছালে সাকিব আল হাসানকে বরণ করে নেন হাজার হাজার মানুষ। ছিলেন তার পরিবারের সদস্যরাও। দলীয় নেতাকর্মীদের সঙ্গে মোটরসাইকেল আর বিশাল গাড়ি বহর নিয়ে এরপরই বিশ্বসেরা অলরাউণ্ডার সাকিব আল হাসান শহর ঘুরে পৌঁছান জেলা আওয়ামী লীগ কার্যালয়ে। এখানেও আরেক দফা ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন সাকিব। পরে জেলা স্টেডিয়ামে নাগরিক গণসংবর্ধনা দেয়া হয় সাকিবকে। এ সময় তার বাবা মাশরুর রেজা কুটিল সাকিবের হাতে ফুল দিয়ে সাজানো একটি আওয়ামী লীগের নির্বাচনী প্রতীক নৌকা তুলে দেন।

গত সোমবার (২৭ নভেম্বর) দুপুরে মাগুরার জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা আবু নাসের বেগের কাছ থেকে মাগুরা-১ আসনের মনোনয়নপত্র সংগ্রহ করেন সাকিবের পক্ষে তার বাবা খন্দকার মাসরুর রেজা।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মকবুল হাসান মাকুল, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সাকিবুল হাসান তুহিন।

সর্বশেষ খবর