Homeবিনোদনতিন দিনের আয়ে বক্স অফিস কাঁপাচ্ছে রণবীরের ‘অ্যানিমেল’!

তিন দিনের আয়ে বক্স অফিস কাঁপাচ্ছে রণবীরের ‘অ্যানিমেল’!

বলিউড মেগাস্টার শাহরুখ খানকে বক্স অফিস রেকর্ডে পেছনে ফেলে দিচ্ছে রণবীর কাপুর অভিনীত নতুন সিনেমা ‘অ্যানিমেল’।

সন্দীপ রেড্ডি পরিচালিত ছবি ‘অ্যানিমেল’ বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ১ ডিসেম্বর। আর মুক্তির পর থেকেই বক্স অফিস দাপিয়ে বেড়াচ্ছে সিনেমাটি।

প্রায় দুবছর ধরে চলেছে এই ছবির শুটিং। বাবা-ছেলের সম্পর্ক নিয়ে নির্মিত এ সিনেমাটি মুক্তির প্রথম দিনেই এমন চোখ ধাঁধানো আয় করে যে বলিউড সিনেমার ইতিহাসে আয়ের দিক থেকে এমন ‘ওপেনিং ডে’ আর কোনো সিনেমা পায়নি।

বক্স অফিস রিপোর্ট অনুযায়ী, বর্তমানে আয়ের দিক থেকে সবার উপরে অবস্থান করছে ‘অ্যানিমেল’। মুক্তির প্রথম দিন বিশ্বব্যাপী ১১৬ কোটি রুপি আয়ের পর দ্বিতীয় দিনে আরও ১১৪ কোটি রুপি তুলে নিয়েছে সিনেমাটি।

মুক্তির তৃতীয় দিনে সিনেমাটির আয় নিয়ে কথা বলেছেন ফিল্ম বাণিজ্য বিশ্লেষক রমেশ বালা। তার দেয়া তথ্য অনুযায়ী, প্রেক্ষাগৃহে মুক্তির তৃতীয় দিনে বিশ্বব্যাপী বক্স অফিসে ৩৬০ কোটি রুপি আয় করেছে সিনেমাটি।

বক্স অফিস আয়ে শীর্ষে থাকার পাশাপাশি সমালোচনার ঝড়েও শীর্ষে আছে রণবীর অভিনীত এ সিনেমাটি। অতিরিক্ত ভায়োলেন্স, যৌনতা, সহিংসতার সমালোচনা থাকায় দর্শকমহল রণবীরের ‘অ্যানিমেল’-র চেয়ে একই সঙ্গে মুক্তি পাওয়া ভিকি কৌশল অভিনীত মেঘনা গুলজারের পিরিয়ড ড্রামা ‘শ্যাম বাহাদুর’-র প্রশংসায় মেতেছেন। যদিও ভিকির সিনেমাটি বক্স অফিস তেমন মাতাতে পারছে না।

উল্লেখ্য, ২০০ কোটি রুপি বাজেটের ‘অ্যানিমেল’ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। রণবীরের বিপরীতে রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। এ সিনেমায় রণবীর ও রাশমিকা দম্পতি হিসেবে অভিনয় করেছেন।

বাবা-ছেলের সম্পর্ক নিয়ে নির্মিত এ সিনেমায় রণবীরের বাবার ভূমিকায় অভিনয় করেছেন অনিল কাপুর। এ সিনেমায় ববি দেওল অভিনয় করেছেন খলনায়ক চরিত্রে। হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় ও মালয়ালম–এই পাঁচটি ভাষায় মুক্তি পেয়েছে সিনেমাটি।

সর্বশেষ খবর